নিজস্ব প্রতিবেদন : বরখাস্ত করা হল জিডি বিড়লা স্কুলের ২ অভিযুক্ত পিটি টিচারকে। নির্যাতিতা শিশুর বাড়িতে স্কুলের লেটার হেডে লেখা একটি চিঠি পাঠিয়ে এই বরখাস্তের কথা জানানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্যাতিতা শিশুর বাবা জানিয়েছেন, স্কুলের লেটার হেডে লেখা একটি চিঠি তাঁদের বাড়িতে পাঠানো হয়েছে। সেই চিঠিতে এই ঘটনার জন্য 'সহানুভূতি' জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। সেইসঙ্গে চিঠির শেষে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত ২ পিটি টিচারকে বরখাস্ত করার কথাও। এই চিঠির ভিত্তিতে গোটা ঘটনায় আবারও স্কুলের প্রিন্সিপ্যালকেই 'মিথ্যেবাদী' হিসাবে উল্লেখ করেছেন নির্যাতিতা শিশুর বাবা সহ অভিভাবকবৃন্দ।




তাঁদের অভিযোগ, এই ঘটনায় বার বার নিজের বয়ান বদল করছেন প্রিন্সিপ্যাল। সামগ্রিক ঘটনায় তাঁর দায় এড়ানোর চেষ্টা প্রকাশ পেয়েছে বারংবার। প্রিন্সিপ্যাল প্রথমে মিডিয়ার সামনে দাবি করেছেন, স্কুলের ভিতরে কিছু ঘটেনি। সেদিন শিশুটিকে সুস্থ অবস্থাতেই মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে বলেও তাঁর দাবি। তাহলে সেই প্রিন্সিপ্যালই কেন পিটি টিচারদের বরখাস্ত করলেন, প্রশ্ন নির্যাতিতা শিশুর বাবার।


আরও পড়ুন, সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ জিডি বিড়লা


একইসঙ্গে নির্যাতিতা শিশুর বাবার আরও অভিযোগ, চাইল্ড কেয়ার থেকে তাঁকে জানানো হয়েছে যে নিয়ম মেনে এই স্কুলে কোনও শিক্ষক-শিক্ষিকার উপস্থিতিই নথিভুক্ত হয় না। ফলে চূড়ান্ত নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে জিডি বিড়লা স্কুলের পড়ুয়ারা।