নিজস্ব প্রতিবেদন : খেলতে খেলতেই ঘটে গেল বড় দুর্ঘটনা। দশটা চকোলেট বোমা দিয়ে তৈরি হবে বড় বোমা। আর সেই পরিকল্পনা সফল করতে গিয়েই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। ঝলসে গেল দুই কিশোরের দেহ। ঘটনাটি ঘটেছে ট্যাংরায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়়ুন, তলায় ঝুলছে গার্ড, তাঁকে নিয়েই ছুটল ট্রেন! তারপর... দেখুন হাড়হিম করা ভিডিও


জখম দুই ছাত্রের নাম বিকাশ হালদার ও সুজয়। এরমধ্যে বিকাশ হালদারের আঘাত গুরুতর। তাঁর দেহের অনেকখানি ঝলসে গিয়েছে বোমার আঘাতে। আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে বিকাশ। অন্যদিকে বোমার আঘাতে ভয়ঙ্করভাবে পুড়ে গিয়েছে সুজয়ের পায়ের বেশকিছুটা অংশ। বিস্ফোরণের সঙ্গে সঙ্গেই নীল রতন সরকার মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে ওই কিশোরকে।


আরও পড়ুন, হঠাত্ করেই এলাকা থেকে উধাও স্বামী-স্ত্রী, ৪ দিন পর এলাকাবাসী জানতে পারল আসল ঘটনা


সংবাদমাধ্যমকে সুজয় জানিয়েছে, তাদের পরিকল্পনা ছিল ১০টা চকোলেট বোমা মিশিয়ে একটা বড় বোমা বানাবে। তারপর সেটা ফাটাবে। সেইমতো ১০ চকোলেট বোমা থেকে বারুদ বের করে একটা কৌটোর ভিতর সেই বারুদ ভরে তারা। এই পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। বিপত্তি বাঁধে সলতে তৈরি করতে গিয়ে। সলতে ঢোকানোর জন্য কৌটোর ঢাকনায় ফুটো করতে যায় দুই কিশোর। আর তখনই দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণে ফেটে যায় কৌটোভর্তি বারুদ। ঝলসে যায় দুই কিশোর।