নিজস্ব প্রতিবেদন: চিত্‍পুরকাণ্ডে পুলিসের জালে ৩ অভিযুক্ত। ধৃতদের মধ্যে একজন পুলিসকর্মীও রয়েছেন। এই তিনজনই ঘটনার সময় অভিজাত আবাসনে যুবকের সঙ্গে ঘরে ছিলেন বলে পুলিসসূত্রে খবর।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চিত্‍পুরের ওই অভিজাত আবাসনে তিনতলা থেকে ঝাঁপ দিয়ে এক যুবকের মৃত্যু হয়। মৃত যুবকের বিরুদ্ধে  হুগলির চাঁপদানি থানায় একাধিক অভিযোগ সহ খুন ও ডাকাতির মামলাও রয়েছে। আবাসনের যে ফ্ল্যাটটিতে যুবক ছিলেন তা এক যুব তৃণমূল নেতার বলেই জানতে পেরেছে পুলিস। একজন পুলিসের তালিকায় থাকা অপরাধী কিভাবে ওই ফ্ল্যাটে থাকছিলেন সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিস। 


আরও পড়ুন"জগদীপ ধনখড় উগ্রপন্থীদের জায়গা দিচ্ছেন", জনসভায় রাজ্যপালকে তুলোধনা কল্যাণের


শনিবার গভীর রাতে ওই ফ্ল্যাট থেকে গোলমালের শব্দ শুনে আবাসনের নিরাপত্তারক্ষীরা পুলিসে খবর দেন। ফ্ল্য়াটে সে সময় ছিলেন তিনজন। তারা নিজেদের মধ্যে মারামারি করে তার রক্তাক্ত হন বলে জানিয়েছেন আবাসনের সেক্রেটারি। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে চারতলা থেকে ঝাঁপ দিয়ে যে তরুণের মৃত্যু হয়েছে তার নাম আব্দুল হোসেন। সে হুগলির একজন দাগী আসামী। চাঁপদানি, কামারহাটিতে তার নামে একাধিক অভিযোগ রয়েছে।


শনিবার ওই ফ্ল্যাটে ছিল আবুল, ফ্ল্য়াটের রাঁধুনি, একজন ড্রাইভার। এদিন দুপুরে ২ তরুণীকে ফ্ল্যাটে আনা হয়। এরপর কোনও কারণে নিজেদের মধ্যে গন্ডগোলে হয়ে মারামারি লেগে যায়। ঘরের জানালার কাচ ভাঙা, মেঝেতে মদের বোতল ভাঙা অবস্থায় পাওয়া গিয়েছে। পুলিস এলে প্রায় ফুট চল্লিশ ওপর থেকে নীচে ঝাঁপ দেয় আব্দুল।