নিজস্ব প্রতিবেদন- মায়ের সঙ্গে শুয়ে ছিল ছোট্ট সোহেল। বাড়ি নেই। ফুটপাতই তাদের ঠিকানা। আর তাতেই অপরাধীর কাজটা সহজ হয়েছিল। তিন বছরের সোহেলকে মায়ের পাশ থেকে ঘুমন্ত অবস্থায় তুলে নেয় কেউ বা কারা! মা সাহিনা বিবি হন্যে হয়ে ছেলেকে খুঁজতে থাকেন। শেষে পুলিসের দ্বারস্থ হন। তাঁর ছেলেকে রাতের অন্ধকারে কেউ তুলে নিয়ে গিয়েছে। শহর কলকাতার এমন ঘটনা পুলিসকেও অবাক করেছিল। কী কারণ হতে পারে অপহরণের! রহস্যের কিনারা করতে নামে পুলিস। খতিয়ে দেখা হয় এলাকার সিসিটিভি ফুটেজ। সেই সূত্র ধরেই শেষমেশ রহস্যের কিনারা করে ফেলে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বউবাজারের CR Avenue-এর ফুটপাত থেকে সোহেলকে অপহরণ করা হয়েছিল। ২৫ জানুয়ারি গভীর রাতে মায়ের পাশ থেকে তাকে তুলে নেয় কেউ। যে গাড়িতে করে সোহেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল সেটির খোঁজে নামে পুলিস। ওই এলাকার একের পর এক CCTV ফুটেজ খতিয়ে দেখে একাধিক থানার পুলিস। সেই গাড়ির মালিককে খুঁজে বের করে পুলিস। জানা যায়, মহম্মদ ইউসুফ নামের একজনকে গাড়িটি বিক্রি করেছিলেন তিনি। এর পরই সেই মহম্মদ ইউসুফের খোঁজে তল্লাশি শুরু করে বউবাজার থানার পুলিস।  


আরও পড়ুন-  ভাগলপুর থেকে বারুইপুরে অস্ত্র পাচারের ছক, মহিলা সহ ধৃত মোট ৩


ঝাড়খণ্ডের কোডারমা থেকে মহম্মদ ইউসুফকে পাকরাও করে পুলিস। উদ্ধার করা হয় সোহেল নামের সেই শিশুটিকে। জেরায় মহম্মদ ইউসুফ নামের অভিযুক্ত স্বীকার করে নেয়, পাচারের উদ্দেশেই বাচ্চাটিকে অপহরণ করা হয়েছিল। IPC 370 ধারায় অভিযুক্তের নামে মামলা শুরু হয়েছে।