জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: গ্রীষ্মের দাবদাহ থেকে মুক্তি। অবশেষে বৃষ্টি নামল কলকাতা-সহ গোটা রাজ্যেই। সঙ্গে ঝোড়া হাওয়া-ও। কালবৈশাখীর দাপটে প্রাণ গেল বেশ কয়েকজনের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Train: ঝড়ে ছিঁড়ল ওভারহেড তার! হাওড়ায় ব্যাহত ট্রেন চলাচল....


আবহাওয়া দফতরের পূর্বাভাস ছিলই। কোথাও মাঝারি, তো কোথাও আবার ভারী। আজ, সোমবার সন্ধেয় পর রীতিমতো বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয় কলকাতা-সহ গোটা দক্ষিণবঙ্গেই। বাদ যায়নি উত্তরবঙ্গও।


এদিকে কালবৈশাখীতে যেমন গরম থেকে স্বস্তি মিলল, তেমনি প্রাণহানির ঘটনা কিন্তু ঘটল। কোথায়? উত্তর ২৪ পরগনার ব্য়ারাকপুরে মৃত্যু হল দু'জনের। পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় বিদ্যুতে খুঁটি উপড়ে মৃত ১। পুরুলিয়াতেও মৃত্যুর খবর মিলেছে। পুরুলিয়াতে বজ্রঘাতে প্রাণ গিয়েছে আরও ২ জনের। 


ব্য়াহত ট্রেন পরিষেবাও। ঝড়ে ডানকুনিতে ছিঁড়ে পড়ে ওভারহেড তার। শিয়ালদহ দক্ষিণ শাখায় জয়নগর স্টেশনে টিনের শেডও উড়ে চলে গিয়েছে। ফলে দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের।


আবহাওয়া দফতরের পূর্বাভাস, আগামীকাল মঙ্গলবারও বৃষ্টি হতে পারে বীরভূম, বাঁকুড়া, দুই বর্ধমান, দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলিতে। সঙ্গে ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে বাতাসও। ভারী বৃষ্টির সম্ভাবনা ভারী বৃষ্টি হতে পারে পূর্ব মেদিনীপুর, দুই ২৪ পরগনায়। 


আরও পড়ুন:  Kolkata: খাস কলকাতায় ক্যাফেতে স্ত্রীকে কুপিয়ে খুন! গ্রেফতার যুবক



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)