নিজস্ব প্রতিবেদন: NRS-কাণ্ডের জের। আররজিকর হাসপাতালে বিভিন্ন বিভাগের ৮২ চিকিত্সক ইস্তফা দিলেন।  ইতিমধ্যেই সাগরদত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৮ জন চিকিত্সক ইস্তফা দিয়েছেন। গণইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অন্যান্য সরকারি হাসপাতালের চিকিত্সকরাও। আরজিকর হাসপাতালে অচলাবস্থা জারি রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



আজই NRS-এ যান চিত্র পরিচালক, অভিনেত্রী অপর্ণা সেন। তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর কাছে আবেদন, যতখানি দায় ডাক্তারদের ওপর চাপানো হচ্ছে রোগীদের কষ্টের জন্য, ততখানি দায় রয়েছে প্রশাসনেরও। মুখ্যমন্ত্রীর কাছে আমার আবেদন, আপনি ওদের সঙ্গে এসে কথা বলুন। আপনি শুধু রোগীদের মুখ্যমন্ত্রী নন, ডাক্তারদেরও মুখ্যমন্ত্রী।”


“আপনি রোগীদের পাশাপাশি ডাক্তারদেরও মুখ্যমন্ত্রী, একবার এসে ওদের সঙ্গে কথা বলুন”, NRS-এ গিয়ে বললেন অপর্ণা সেন


মুখ্যমন্ত্রীর কাছে অপর্ণা সেন আবেদন করেন, “ডাক্তারদের জীবন বিপন্ন। নিরাপত্তা সুনিশ্চিত করা প্রয়োজন। আমার অনুরোধ, আপনি এসে একবার কথা বলুন। আপনি স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে পাঠালেন, কিন্তু উনি তো পূর্ণমন্ত্রী নন। আপনি নিজে এসে একবার কথা বলুন, হাতজোড় করে অনুরোধ করছি। আপনি ওঁদের অভিভাবক, ওঁদের সমস্যাটা বোঝার চেষ্টা করুন। খুব ভালো ছাত্রছাত্রী না হলে, ডাক্তার হওয়া যায় না। ওরা যদি চলে যায়, তাহলে কি পশ্চিমবঙ্গের পক্ষে ভালো হবে?”