পিয়ালি মিত্র: ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত উচ্চপদস্থ কর্মী। পাড়ায় একটি স্টেশনারি দোকান চালাতেন। তাঁর বিরুদ্ধেই উঠল এক ৮ বছরের বালিকার শ্লীলতাহানির অভিযোগ। মেয়েটির বাবার অভিযোগ পেয়ে ওই বৃদ্ধকে গ্রেফতার করেছে হরিদেবপুর থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-জামিন খারিজ; ১ লাখ টাকা জরিমানা, দিল্লি যেতেই হচ্ছে অনুব্রতকে 


পুলিসসূত্রে জানা যাচ্ছে হরিদেবপুরের রামকৃষ্ণনগরের বাসিন্দা ওই বৃদ্ধের নাম ভূপেন্দ্রনাথ হাওলাদার(৭৫)। একসময় তিনি ছিলেন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের চিফ ম্যানেজার। অবসর নেওয়ার পর পাড়ায় একটি স্টেশনারি দোকান চালাতেন তিনি। নিগৃহীত বালিকার বাবার অভিযোগ, পেন কেনার জন্য আজ ভূপেন্দ্রনাথের দোকানে যায় ওই আট বছরের বালিকা। সেইসময় ওই বৃদ্ধ বালিকাকে যৌন নিগ্রহ করা হয়। 


এদিকে দোকান থেকে বাড়ি ফিরে মেয়েটি বাড়িতে সবকিছু বলে। তারপরই বালিকার পরিবারের তরফে হরিদেবপুর থানায় ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তারপরই ওই বৃদ্ধকে গ্রেফতার করে পুলিস। 


স্থানীয় ও পুলিস সূত্রে খবর, এই প্রথমবার নয়, এর আগেও একাধিক বাচ্চাকে যৌন হেনস্থা করেছে ওই বৃদ্ধ। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর ওই বৃদ্ধের বিরুদ্ধে কড়া ধারায় মামলা রুজু করেছে পুলিস।


গত অক্টোবরের ঘটনা। উত্তর ২৪ পরগনার চাকদহে এক ৮ বছরের শিশুর শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। অভিযোগ উঠেছিল শিশুটির পরিবারের দীক্ষাগুরুর বিরুদ্ধে। ঘটনার দিন দাদাকে খুঁজতে বাইরে বের হলে তাকে ডেকে নিয়ে নিজের ঘরে গিয়ে শ্লীতলাহানি করা হয় বলে অভিযোগ। বাড়ি ফিরে শিশুটি সব বললে পুলিস অভিযোগ করে শিশুটির পরিবার। তার জেরেই গ্রেফতার করা হয় তাকে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)