নিজস্ব প্রতিবেদন: ভর সন্ধেবেলা স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণ শহরে। কয়েক লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোন আসে পরিবারের কাছে। এরপরেই তার দেহ পাওয়া যায় এলগিন রোডের হোটেলে।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সন্ধ্যায় লি রোডে ছেলের সঙ্গে ছিলেন ওই ব্যবসায়ী। দোকানে পান কিনতে যাওয়ার সময় সেখান থেকেই তাকে তুলে নিয়ে যান ৪-৫ জন। পরে এলগিন রোডের হোটেলে উদ্ধার হয় দেহ।  


হাওড়ার বাসিন্দা ওই স্বর্ণ ব্যবসায়ী সোমবার সন্ধেবেলা নিজের ছেলের সঙ্গে ভবানিপুরের লি রোডে আসেন। অভিযোগ উঠেছে যে তিনি যখন একটি পানের দোকানে যান সেই সময়ে একটি গাড়ি এসে দাঁড়ায়। চার পাঁচ জন দুষ্কৃতি ওই ব্যবসায়ীকে তুলে নিয়ে যায়। এর কিছুক্ষন পর থেকেই ওই ব্যবসায়ীর পরিবারের কাছে মুক্তিপন চেয়ে ফোন আসে। 


আরও পড়ুন: Primary School Reopen: কোন বিধি মেনে পঠনপাঠন প্রাথমিক, উচ্চ প্রাথমিকে? জারি নির্দেশিকা


পরিবারের তরফে প্রথমে ভবানিপুর থানায় অভিযোগ দায়ের করা হয় এবং পরবর্তীকালে কলকাতা পুলিসের গয়েন্দা বিভাগের শীর্ষ কর্তারা তাকে উদ্ধারের চেষ্টা শুরু করেন। ওই ব্যবসায়ীর ফোনের লোকেশন, সিসিটিভি-র ফুটেজ এবং অন্যান্য সূত্র খতিয়ে দেখা শুরু করেন তাঁরা। সোমবার প্রায় সারারাত খোঁজ চলে। মঙ্গলবার সকালে জানা যায় যে এলগিন রোডের একটি হোটেল থেকে উদ্ধার হয়েছে ওই ব্যবসায়ীর দেহ।


প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে ওই ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পরে এখানেই তাকে আটকে রাখা হয়েছিল। পরে এখানেই  শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পুলিসে অপহরণকারীদের খোঁজ করছে তা অনুমান করেই এই খুন কিনা সেই বিষয়ে খোঁজ খবরে শুরু করেছে তাঁরা। 


সব দিক খতিয়ে দেখার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা। ওই ব্যবসায়ীর সঙ্গে কারোর কোনও শত্রুতা রয়েছে কিনা। আর্থিক লেন্দেন সংক্রান্ত কোনও সমস্যা আছে কিনা এবং পরিকল্পনামাফিক এই খুন কিনা সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App