জি ২৪ ঘণ্টা ডিজিটাস ব্যুরো: আরজিকর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য়। মেয়ের 'রাত দখল' কর্মসূচিতে কর্তব্যরত অবস্থায় আক্রান্ত পুলিসকর্মী। ইটের আঘাতে রক্তাক্ত হলেন যিনি, তিনিই মহিলা! ফেসবুকে ওই মহিলা কনস্টেবলের ছবি পোস্ট করে রাজ্য পুলিসের প্রশ্ন, 'রাতটা কি শম্পারও ছিল না'? এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার ৫।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Kolkata Doctor Rape and Murder Case: 'জেকিল এবং হাইডের মতো আচরণ করছেন মুখ্যমন্ত্রী'!


তরুণী চিকিত্‍সককে ধর্ষণ করে খুন! আরজি করের ঘটনার প্রতিবাদে কলকাতা-সহ গোটা রাজ্যের বিভিন্ন জায়গায় পথে নেমেছিলেন মহিলারা। কবে? বুধবার মধ্যরাতে। কর্মসূচির নাম, 'মেয়েরা রাত দখল করো'। ফেসবুকে রাজ্য পুলিসের তরফে জানানো হয়েছেন, সেদিন রাতে বাগুইআটি 'রাত দখল' কর্মসূচিতে নিরাপত্তার দায়িত্বে ছিলেন বিধাননগর কমিশনারেটে মহিলার কনস্টেবল শম্পা প্রামাণিক। কর্তব্য়রত অবস্থা ছিলেন তিনি।


পুলিসের দাবি, জমায়েত থেকে হঠাত্‍-র বিনা প্ররোচনায় ইট ছোড়া হয়, যা লাগে শম্পার মুখে! রাজ্য পুলিশের প্রশ্ন, নিজের কর্মক্ষেত্রে কেন আক্রান্ত হতে হবে পুলিশকে। পোস্টে তারা লিখেছে, 'রাতটা কি শম্পারও ছিল না'?



 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)