ওয়েব ডেস্ক: সিসিটিভি ফুটেজ দেখিয়ে পুলিস বলছে একবার নয় দু-দুবার পড়ে গিয়েছিল আবেশ। প্রথমবারই হাতে থাকা কাচের বোতল তাঁর অ্যাক্সিলারি আর্টারিতে বিধে যায়। কিন্তু ফুটেজের শেষ পর্যন্ত আবেশের হাতে রয়েছে মদের বোতল। তাহলে কোন বোতল ভেঙে তার হাতে ঢুকল?  কার বোতল সেটা?  সেই বোতল ভাঙলই বা কী করে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আবেশের মৃত্যু নিছকই দুর্ঘটনা। পড়ে গিয়ে মদের বোতল ভেঙে তার হাতে ফুটে যায়, এমনটাই দাবি পুলিসের। মদের বোতল হাতে ঘোরা ফের করছে এক কিশোর। পুলিসের দাবি সেই আবেশ। এক সময় সব কিশোর কিশোরী দেওয়ালের আড়ালে চলে গেল। মনে হচ্ছে সেখানে কিছু একটা ঘটল? পুলিস বলছে এখানেই প্রথম বার পড়ে যায় আবেশ। প্রাণঘাতী কাচের টুকরোটি ফুটে যায় তাঁর বাদিকের বগলে।


আরও পড়ুন আবেশ দাশগুপ্ত মৃত্যু রহস্যে চাঞ্চল্যকর মোড়; ১০ বন্ধুকে ডেকে পাঠাল হোমিসাইড শাখা


সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে ফের একবার টলতে টলতে র‍্যাম্পে ওঠে আবেশ। তখনও তার হাতে মদের বোতল। তারপরে র‍্যাম্পের উপর পড়ে গেল আবেশ। এবার পড়ার পরেও উঠে দাঁড়ায় আবেশ। ঝটকা দিয়ে বন্ধুদের সরিয়ে দেয়। তখনও তার হাতে মদের বোতল। আর এই ফুটেজই তুলে দিচ্ছে বেশকিছু প্রশ্ন।


পুলিস বলছে, প্রথমবার পড়ে যাওয়ার পরেই হাতে থাকা মদের বোতল ভেঙে যায়। প্রাণঘাতী কাচের টুকরোটি ফুটে যায় আবেশের বগলে। তাহলে, পড়ার পরেও হাতে বোতল এল কোথা থেকে? দ্বিতীয় বার পড়ে যাওয়ার পরেও আবেশের হাতে সেই বোতল। তাহলে কোন বোতল ভেঙে আবেশের হাতে ঢুকল? সেটা কার বোতল? সেই বোতলটা ভাঙল কী ভাবে? তাহলে কী ২৩ তারিখ কোনও ঝামেলা হয়েছিল আবেশ আর তার বন্ধুদের মধ্যে? সেসব প্রশ্নের উত্তর এখনও অধরা।