নিজস্ব প্রতিবেদন : নাম না করে বিধানসভায় অনুব্রত মণ্ডলকে একহাত নিলেন বিরোধী দলনেতা আবদুল মান্নান। বুধবার মান্নানদের বীরভূমযাত্রা নিয়ে প্রকাশ্য রাস্তায় পুলিসকে ধমকান বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। নির্দিষ্ট সময়ের মধ্যে অভিযুক্তরা গ্রেফতার করা না হলে, নিজেই 'ব্যবস্থা' নেওয়ার হুঁশিয়ারি দেন। হুমকি দেন, "বাড়িঘর জ্বালিয়ে দেবেন। মেরে হাড়গোড় ভেঙে দেবেন।" সেই প্রসঙ্গেই বৃহস্পতিবার বিধানসভায় অনুব্রতকে একহাত নিলেন মান্নান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে আব্দুল মান্নান বলেন, "যারা ঘেউ ঘেউ করে, তাদের কাছ থেকে রবীন্দ্র সংগীত আশা করা যায় না।" পাশাপাশি এভাবে প্রকাশ্যে হুমকি দেওয়ার পরেও পুলিস কেন অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করছে না, সে প্রশ্নও তুলেছেন তিনি। একইসঙ্গে এই ঘটনায় তৃণমূল কংগ্রেস 'নিশ্চুপ' রয়েছে বলেও তোপ দাগেন মান্নান।


যদিও অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের তরফে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় আজ সাফ জানান, দল কোনওভাবেই অনুব্রত মণ্ডলের এই কাজকে অনুমোদন করে না। দলের বীরভূম জেলা পর্যবেক্ষক ফিরহাদ হাকিম মারফত সেই দলীয় বার্তা তাঁকে পৌঁছে দেওয়া হয়েছে।


আরও পড়ুন, অগ্নিশর্মা অনুব্রত! পুলিসকে ধমকে-চমকে আবারও শিরোনামে কেষ্ট


প্রসঙ্গত, প্রকাশ্যে পুলিসকে হুমকি দিয়ে তিনি কোনও ভুল করেননি বলে বুধবার সংবাদমাধ্যমের কাছে দাবি করেছিলেন অনুব্রত। তাঁর দাবি ছিল, তিনি পুলিসকে পুলিসের দায়িত্ব পালন করতে বলেছেন মাত্র।