জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার একটি সাংগঠনিক বৈঠক হতে চলেছে তৃণমূলের অন্দরে। জানা গিয়েছে এই বৈঠক করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভার্চুয়াল মাধ্যমে এই বৈঠক হবে বলে জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিকেল ৩টের সময়ে ভার্চুয়াল এই বৈঠকে যোগ দেবেন সকলেই। জানা গিয়েছে রাজ্য জুড়ে দলের সর্বস্তরের নেতৃত্ব এবং সমস্ত ব্লক সভাপতিরা যোগ দেবেন এই বৈঠকে।


আরও পড়ুন: Mithun Chakraborty: 'মহিলাদের সঙ্গে যে খেলা হয়েছে তা অত্যন্ত ঘৃণ্য'


সামনেই লোকসভা নির্বাচন। মনে করা হচ্ছে নির্বাচনকে সামনে রেখেই হতে চলেছে এই বৈঠক। ২০২৪ সালের নির্বাচনের প্রচার শুরু আগে সেই সংক্রান্ত বিষয়ে দলীয় কর্মীদের নির্দেশ দেবেন তিনি।


এই বৈঠকে কর্মীদের পাশাপাশি রাজ্যসভায় মনোনীত দলের চার প্রার্থীকেই এই বৈঠকে থাকতে বলা হয়েছে বলে জানা গিয়েছে।


আরও পড়ুন: Sandeshkhali: সন্দেশখালিকাণ্ডে রাষ্ট্রপতি শাসনের সুপারিশ জাতীয় তপশিলি কমিশনের


কিছুদিন আগে হওয়া বাজেট অধিবেশনে যোগ দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপরে চোখের চিকিৎসা করার জন্য দিল্লিতেই তিনি ছিলেন বলে জানানো হয়েছে। এই সময়কালে কলকাতা শহরে ধরনা কর্মসূচী নেয় দল। যদিও সেই ধরনামঞ্চে দেখা যায়নি তাঁকে।


দিল্লি থেকে ফেরার পরে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর আলোচনা হয় বলে জানা গিয়েছে। সেই পরিপ্রেক্ষিতে দলের নেতাদের সঙ্গে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।  


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)