প্রবীর চক্রবর্তী: তৃণমূলে নবজোয়ার কর্মসূচি শেষ হয়নি এখনও। কর্মসূচি স্থগিত রেখে কলকাতায় ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামীকাল, শনিবার নিজাম প্য়ালেসে হাজিরা দেবেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিষেক তখন বাঁকুড়ায়। এদিন দুপুরে কুন্তল ঘোষ চিঠি মামলায় কলকাতায় তাঁর বাড়িতে নোটিশ পাঠায় সিবিআই। আগামীকাল, শনিবার সকাল ১১টা কলকাতায় নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। এরপরই নবজোয়ার থামিয়ে কলকাতায় ফেরার সিদ্ধান্ত নেন অভিষেক।


 



ঘড়িতে তখন ৫.১৫। বিকেলে বাঁকুড়ার সোনামুখিতে রোড-শো ও জনসভা শেষ করে রওনা হন অভিষেক। পথে কোথাও থামেনি কনভয়। রাত ৯ নাগাদ পৌঁছন  কালীঘাটে নিজের বাড়িতে। এখনও পর্যন্ত যা খবর, শনিবার সকাল সাড়ে দশটায় নিজাম প্যালেসে যাবেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড।


আরও পড়ুন: BJP Nabanna Abhiyan: নবান্ন অভিযানে যোগ দিয়ে বিপাকে বিজেপি কর্মীরা!


এদিকে বাঁকুড়ায় অভিষেকে অনুপস্থিতিতে ভার্চুয়ারি নবজোয়ার কর্মসূচিতে যোগ দেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। পাত্রয়ারের জনসভায় তিনি বলেন, 'কী করে নবজোয়ার কর্মসূচি বন্ধ করা যায়, সেই চেষ্টা চলছে। কেউ যদি ভাবেন, অভিষেককে আটকে দিয়ে নবজোয়ার আটকে দেবে, তাঁরা ভুল করছেন। দরকারে আমি নবজোয়ারে যাব। নবজোয়ারকে নবপ্লাবনে পরিণত করব'।