প্রবীর চক্রবর্তী: সোশ্য়াল মিডিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অশালীন মন্তব্য করে বিপাকে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তাঁর বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর বিদেশযাত্রা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশালীন শব্দ ব্যবহার করে তাঁকে তীব্র আক্রমণ করেন সেলিম। কেন ওই অশালীন শব্দের ব্যবহার তা নিয়েই প্রশ্ন তোলা হয়েছে ওই নোটিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



চোখের চিকিত্সার জন্য মার্কিন যুক্তরাষ্ট্র গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিদেশযাত্রা সম্পর্কে, তাঁর অ্যাকাউন্টে টাকা রাখা সম্পর্কে একাধিক মন্তব্য করেন সেলিম। সিপিএম নেতা লেখেন, সাংসদ তথা এই মাফিয়া ডন কয়লা পাচার থেকে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে জড়িত। তিনি এখন নিউ ইয়র্ক থেকে সেলফি তুলে পাঠিয়েছেন। বিজেপি তাঁকে দেশের বাইরে চলে যেতে সাহায্য করেছে। শোনা যাচ্ছে অন্তত ১৫ বিদেশি বারবণিতার অ্যাকাউন্টে তাঁর অবৈধ টাকা জমা রেখেছেন।


ওই নোটিস অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মানহানি করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছে। পাশাপাশি টাকা জমা করা নিয়ে মিথ্যে অভিযোগ তোলা হয়েছে বলে দাবি করা হয়েছে অভিষেকের আইনজীবীর তরফে। জানিয়ে দেওয়া হয়েছে ১৫ দিনের মধ্যে ক্ষমা চাইতে হবে সেলিমকে নয়তো তাঁর বিরুদ্ধে মামলা করা হবে জানিয়ে দেওয়া হয়েছে।