জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: এবার কি বরফ গলবে?  তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েনের কাছে এবার ক্ষমা চাইলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Mamata Banerjee: 'আর ৭ দিন দেখা হবে', বকেয়া আদায়ে কেন্দ্রকে হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর!


এদিন এক্স হ্যান্ডেল একটি পোস্ট দিয়েছেন অধীর। তিনি লিখেছেন, 'অসাবধনতাবশত বিদেশি বলে ফেলেছি। মিস্টার ডেরেক ও'ব্রায়েনের কাছে ক্ষমা চাইছি'।


 



ঘটনাটি ঠিক কী? দোরগোড়ায় লোকসভা ভোট। চব্বিশে বিজেপির বিরুদ্ধে বিরোধীদের সঙ্গে ইন্ডিয়া জোটে যোগ দিয়েছে তৃণমূল। যে জোটের  শরিক কংগ্রেসও। কিন্তু বাংলায় অধীর চৌধুরীদের সঙ্গে আসন সমঝোতার সম্ভাবনা কার্যত খারিজ করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সাফ কথা, 'বাংলায় কংগ্রেসের সঙ্গে কোনও সম্পর্ক নেই। অল ইন্ডিয়ায় কী করব না করব আফটার ইলেকশন ভাবব'।


এদিকে বাংলার জোট না হওয়ার জন্য অধীর চৌধুরীকেই কাঠগড়ায় তুলেছিলেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন। তিনি বলেছিলেন.  'পশ্চিবঙ্গে জোট কার্যকরী না হওয়ার জন্য কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী-ই হচ্ছেন কারণ'। অধীরের পাল্টা কটাক্ষ, 'ডেরেক ও'ব্রায়েন বিদেশী। ও অনেক কিছু জানে। ওকে জিজ্ঞেস করুন'। সেই মন্তব্যের জন্যই ক্ষমা চাইলেন তিনি।


আরও পড়ুন:  Supreme Court: হাইকোর্টে দুই বিচারপতির দ্বন্দ্বে হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের, বিশেষ বেঞ্চে শুনানি!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)