প্রবীর চক্রবর্তী: কোনও ইস্য়ুতে দলের স্ট্যান্ড পয়েন্ট স্পষ্ট করাই হোক বা বিরোধীদের চাঁচাছোলা ভাষায় আক্রমণ। তিনি সর্বদা প্রথম সারিতে। সেই কুণাল ঘোষই (Kunal Ghosh) গত কয়েকদিন ধরে নিখোঁজ! অর্থাৎ গত কয়েকদিন ধরে নাকি এই তৃণমূল (TMC) মুখপাত্রকে সংবাদমাধ্যমে আর দেখা যাচ্ছে না। কোথায় কুণাল ঘোষ (Kunal Ghosh)? কেন তিনি সংবাদমাধ্যমের সামনে আসছেন না? কেন দলের হয়ে আর কথা বলছেন না কুণাল ঘোষ? রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, তৃণমূলে 'অভিমানী' কুণাল ঘোষ। দলের সঙ্গে নাকি তিনি দূরত্ব বজায় রাখছেন তিনি। পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে মন্তব্য করায় আগেই কুণাল ঘোষকে সেন্সর করেছিল তৃণমূল কংগ্রেস। দলীয় সূত্রে খবর, এরপর থেকেই দলের সঙ্গে দূরত্ব বজায় রাখছিলেন তৃণমূল মুখপাত্র। সম্প্রতি একটি ফেসবুক পোস্ট নিয়ে নারকেলডাঙা থানায় অভিযোগ জানান তিনি। তবে সেই অভিযোগপত্রে দলের কোনও পদ ব্যবহার করেননি তিনি। কেবলমাত্র নিজের নাম ব্যবহার করেছেন। ফলে তৃণমূলের উপর কুণাল ঘোষের অভিমান নিয়ে রাজনৈতিক মহলে যে গুঞ্জন ছড়িয়েছে তা পোক্ত হতে শুরু করেছে। 


নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়াতেই সরব হয়েছিলেন কুণাল ঘোষ। তিনি বলেছিলেন, "আমার বিরুদ্ধে প্রথম থেকে ষড়যন্ত্র করেছিলেন। আমাকে পাগল বলেছিলেন। আশা করব, জেল কর্তৃপক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের জন্য নিয়ম পালন করবে৷ হাসপাতালে নয়, সেলে রাখতে হবে। সুবিধা পেলে আমি ব্যবস্থা নেব৷ যারা আমার বিরুদ্ধে চক্রান্ত করেছেন, তাদের একই হাল হবে। আমি বেঁচে থেকে দেখে যাব।" এরপর কুণাল ঘোষকে সেন্সর করে তৃণমূল শীর্ষ নেতৃত্ব।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)