ওয়েব ডেস্ক : চলন্ত গাড়িতে গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই সল্টলেকে ফের যৌন নিগ্রহের অভিযোগ। ঘটনা সেই ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকাতেই। মহিষবাথানে এক নাবালিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার যুবক। অন্যদিকে গণধর্ষণের ঘটনায় ধৃতদের টিআই প্যারেডের নির্দেশ দিল আদালত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেগঙ্গায় মামারবাড়িতেই থাকে ওই নাবালিকা। কয়েকদিন আগেই মহিষবাথানের উদয়নপল্লীর বাড়িতে এসেছে সে। বুধবার সকালে স্থানীয় যুবক মৃত্যুঞ্জয় তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বলে অভিযোগ। কাছেই জঙ্গলে তাকে যৌন নিগ্রহ করে ওই যুবক। মেয়েটির চিত্কারে জড়ো হয়ে যান এলাকার লোকজন। হাতেনাতে ধরে ফেলেন মৃত্যুঞ্জয়কে। পসকো আইনে অভিযোগ দায়ের হয়েছে ইলেকট্রনিক্স কমপ্লেক্সের মহিলা থানায়।


অন্যদিকে সল্টলেক গণধর্ষণ কাণ্ডে ধৃতদের টি আই প্যারেডের নির্দেশ দিল আদালত। ধৃত তিন অভিযুক্তকে এদিন বিধাননগর মহকুমা আদালতে পেশ করা হয়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। এই ১৪ দিনের মধ্যেই টি আই প্যারেড হবে। পুলিস জানিয়েছে, জেরায় অভিযুক্ত  শুভেন্দু নাগ, অর্ণব দে এবং সৌরভ বেরা নিজেদের  অপরাধ কবুল করেছে। আরেক অভিযুক্ত বাপ্পা এখনও ফেরার। তার খোঁজে তল্লাসি চলছে।