ওয়েব ডেস্ক: এসএসকেএম মেডিক্যাল কলেজে নার্সদের বিক্ষোভ। দুপুর তিনটে থেকে সুপার, ডিরেক্টর এবং অ্যাসিস্ট্যান্ট সুপারকে ঘেরাও করে রেখেছেন নার্সদের একাংশ। তাঁদের অভিযোগ অ্যাসিস্ট্যান্ত সুপার সেবন্তী মুখার্জির বিরুদ্ধে। রবিবার রাতে এমার্জেন্সিতে এক রোগীকে ভর্তি করা নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। রোগীর ট্রলি না পাওয়া নিয়ে অ্যাসিস্ট্যান্ট সুপার এক নার্সের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিক্ষোভকারীদের অভিযোগ, ওই নার্স নাকি ইউনিফর্ম পরার যোগ্য নন, এমন মন্তব্যও করেন সেবন্তী মুখার্জি। তাঁর শাস্তির দাবিতে অনড় নার্সদের একাংশ।


এদিকে, ফের অগ্নিকাণ্ডে মৃত্যু শহর কলকাতায়। হো চি মিন সরণির একটি হোটেলে আজ ভোররাতে আগুন লাগে। ধোঁয়ায় অসুস্থ হয়ে হোটেলে থাকা ২ আবাসিক প্রাণ হারান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ১০টি ইঞ্জিন। দমকলকর্মীরা তত্পরতার সঙ্গে সবাইকে বাইরে বের করে আনেন। কিন্তু তাঁদের মধ্যে ২ জনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। মৃত ২ জনই ওড়িশার বাসিন্দা বলে জানা গেছে। কীভাবে আগুন লাগল, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে অনুমান,  রান্না ঘর থেকে আগুন ছড়িয়েছে। (আরও পড়ুন- নারদ ও সারদা কাণ্ডে প্রতিহিংসার অভিযোগ তুলে এবার পথে নামল তৃণমূল)