নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ দমদম পৌরসভার পক্ষ থেকে জানান হয়েছে, আগামী সোমবার থেকে জরুরি পরিষেবা ছাড়া সমস্ত দোকান নাগেরবাজার সহ ও দমদম পৌরসভার অন্তর্গত সমস্ত বাজার।   সপ্তাহে তিন দিন সোমবার, বুধবার এবং শুক্রবার সম্পূর্ণ বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। পৌরসভা, দমদম থানা এবং লেকটাউন থানার সঙ্গে বৈঠকের পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দক্ষিণ দমদম এলাকায় করোনার প্রকোপ বাড়ছে সেই কারণেই সংক্রমণের চেইন ভাঙতে দক্ষিণ দমদম পৌরসভার পক্ষ থেকে এই সিদ্ধান্তের কথা জানান হয়েছে।  


প্রসঙ্গত, রবিবার পর্যন্ত বন্ধ থাকছে মধ্য কলকাতার বেশ কিছু বাজার। তবে খোলা থাকছে বড় বাজার। গতকাল শোনা গিয়েছিল  চাঁদনি চক, চৌরঙ্গি, ক্যানিং স্ট্রিট, বড়বাজার-সহ ‘জরুরি নয়’ এমন পণ্যের বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ী সমিতি। কিন্তু আজ ( শুক্রবার) সকালে ধরা পড়ল অন্য ছবি। সকাল ৯টা বাজতেই খুলে যায় বড়বাজার। 


জানা গিয়েছে, গতকাল মধ্য কলকাতায় ভোটের জন্য বন্ধ ছিল বড়বাজার। দোকানদাররা জানিয়েছেন, তাদের যে ব্যবসায়ী সমিতি সেখানে থেকে তাঁদের কাছে দোকান বন্ধ রাখার কোনও নির্দেশ আসেনি। ক্রমবর্ধমান করোনা সংক্রমণের শৃঙ্খল ভাঙতেই  রাজ্যের ব্যবসায়ী সমিতি কনফেডারেশন অফ ওয়েস্টবেঙ্গল ট্রেড অ্যাসোসিয়েশনের (CWBTA) বৈঠকে দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল বলে জানা যায়।