ওয়েব ডেস্ক: আজ শহরে আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ। হাওড়ায় দলীয় সমাবেশে যোগ দেবেন তিনি। সারদা ইস্যুতে সুর চড়ানোর সম্ভাবনা। দ্বিতীয়বারের জন্য বিজেপির সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হয়েছেন। ঠিক তার পরের দিনই শহরে অমিত শাহ। হাওড়ায় দলীয় সমাবেশ যোগ দেবেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুদিন আগেই অশোকনগরের সভায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে দিয়ে যান স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। এবার রাজ্যে এসে সারদা ইস্যুতে শাসকদলের বিরুদ্ধে বিজেপি সভাপতি আক্রমণ শানাবেন বলে মনে করা হচ্ছে। অনুপ্রবেশ এবং রাজ্য ভাগের চক্রান্ত নিয়েও সরব হতে পারেন অমিত শাহ। বিজেপি সভাপতি আসার আগের দিনই বিধানসভা ভোটের প্রস্তুতি নিয়ে একপ্রস্থ আলোচনা সেরে নেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এবং আরএসএস।


রবিবার কেশব ভবনে BJP-RSS বৈঠক হয় । বৈঠকে ছিলেন রাহুল সিনহা, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, ভাইয়াজির মতো নেতারা। রাজ্যে কংগ্রেস-সিপিএমের জোটের সম্ভাবনা ক্ষীণ বলে মত আরএসএসের। সেক্ষেত্রে তৃণমূলের হাত ধরতে পারে কংগ্রেস। তাই তৃণমূলকে হঠাতে বিজেপিকে সর্বশক্তি দিয়ে ঝাঁপানোর পরামর্শ দিয়েছেন আরএসএস নেতৃত্ব। রাজ্যে বিজেপির সবচেয়ে বড় শত্রু তৃণমূল এবং সিপিএম। তবে, তৃণমূলের বিরুদ্ধেই লড়াইকে আরও জোরদার করার পরামর্শ এসেছে আরএসএস নেতৃত্বের কাছ থেকে। এই পরিস্থিতিতে সোমবার বিজেপি সভাপতির বার্তার দিকেই তাকিয়ে রাজ্য বিজেপি।