জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah In Kolkata)। তিনি শনিবার রাতেই শহরে পা রাখবেন বলে এখনও পর্যন্ত খবর। এর আগে ঘূর্ণিঝড় 'ডানার' জেরে রাজ্য সফর স্থগিত হয়েছিল শাহর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনি রাতে রাজারহাটের এক হোটেলে নিশিযাপন করে রবিবার কল্যাণীতে বিএসএফ-এর এক অনুষ্ঠানে যোগ দেবেন শাহ। এরপর রবি দুপুরে সল্টলেকের ইজেডসিসি-তে বিজেপির 'সদস্য সংগ্রহ অভিযান' কর্মসূচির আনুষ্ঠানিক সূচনা করবেন তিনি। 


আরও পড়ুন: ডানায় জলমগ্ন কলকাতায় মর্মান্তিক পরিণতি যুবকের, বাড়ির সামনেই ঘটে গেল এঘটনা...


কলকাতায় এসে আরজি করের নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গেও দেখা করার সম্ভাবনাও রয়েছে শাহর! জানা গিয়েছে সোদপুর পানিহাটির বাড়িতে গিয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে পারেন তিনি। তবে নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে নির্যাতিতার পরিবারের সঙ্গে শাহর সাক্ষাৎ হবেই।


শাহের যে ঠাসা সফরসূচি রয়েছে, সেখানে সময় বার করাটাই বড় ব্য়াপার। সম্প্রতি শাহের সঙ্গে সাক্ষাৎ করার ইচ্ছাপ্রকাশ করে ইমেল পাঠানো হয়েছিল নিহত চিকিৎসকের পরিবারের পক্ষ থেকেও। শাহের সঙ্গে তাঁদের সাক্ষাৎ করাতে উদ্যোগী হয়েছিলেন রাজ্য বিজেপির শীর্ষ নেতারাও।


কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে জানা গিয়েছিল যে, শাহ নিজেও নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে আগ্রহী। আরজি কর কাণ্ডের আড়াই মাস পেরিয়ে গেলেও, এই ঘটনার রেশ এখনও টাটকা। বিক্ষোভের আগুন এখনও জ্বলছে... এই পরিস্থিতিতে শাহর সঙ্গে নিহতের পরিবারের দেখা হলে তা নিঃসন্দেহে তাত্‍পর্যপূর্ণ হবে!


আরও পড়ুন: '৪৮৩ টি বড় পাম্প চলছে, মোট ৮৭ টি পাম্পিং স্টেশন! ৩-৪ ঘণ্টায় জল বেরিয়ে যাবে...'


 



 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)