নিজস্ব প্রতিবেদন- সুইটি কৌর নামের এক বার ডান্সারের রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল ইস্ট মল রোডে। শনিবার রাতে সেই নর্তকীর দেহ উদ্ধার হয় ভাড়া বাড়ি থেকে। সৌরভ চক্রবর্তী নামে এক পুরুষসঙ্গীর সঙ্গেই সেই ভাড়া বাড়িতে থাকতেন সুইটি। তাঁর মৃত্যুর পর থেকেই সৌরভ নামের সেই যুবক বেপাত্তা। ঘটনার তদন্তে নেমেছে বাগুইআটি থানার পুলিস। তবে এই খুনের ঘটনা যেন পুরোটাই রহস্যে মোড়া। ত্রিকোণ প্রেমের জটিলতা নাকি খুনের পিছনে অন্য কোনও কারণ রয়েছে, খতিয়ে দেখছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজিজুল ইসলাম নামের এক যুবককে সৌরভ সবার প্রথমে হোয়াটস অ্যাপে জানায়, সে সুইটিকে খুন করেছে। এই আজিজুলের সঙ্গে সুইটির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এদিকে, সৌরভ আদতে ছিল আজিজুলের গাড়ির চালক। সুইটির মৃতদেহ যে বাড়ির মেঝেতে পড়ে রয়েছে, সেটাও জানায় সৌরভ ওরফে জয়। এর পরই আজজুল পুলিসে খবর দেয়। পুলিস ঘরের দরজা ভেঙে ঢুকে দেখে সুইটি মেঝেতে পড়ে রয়েছে। তাঁর নাকে-মুখে রক্তের দাগ ছিল। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, মুখে বালিশ চাপা দিয়ে মারা হয়েছে ওই যুবতীকে। কারণ, যখন দরজা ভেঙে পুলিস ভিতরে ঢোকে তখন যুবতীর মুখে বালিশ রাখা ছিল।


আরও পড়ুন-  শাটলে তুলে প্রৌঢ়কে সর্বস্বান্ত করল ছিনতাইবাজরা, রাতের কলকাতায় ভয়ঙ্কর কাণ্ড


মৃণাল কান্তি মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন সুইটি। নিজেকে সুইটির বয়ফ্রেন্ড বলে পরিচয় দেওয়া সৌরভও থাকত একইসঙ্গে। ৩১ শে ডিসেম্বর সুইটিকে শেষবার দেখা গিয়েছিল। তার পর থেকে তাঁকে আর কেউ দেখেননি। তবে খুনের কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ইতিমধ্যে ত্রিকোণ প্রেমের সম্ভাবনাও ঘনাচ্ছে।