নিজস্ব প্রতিবেদন : বাগুইআটিতে বার ড্যান্সার খুনের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত। সুইটি কোর নামে ওই বার ডান্সারকে খুনের ঘটনায় মূল অভিযুক্ত সৌরভ চক্রবর্তীকে গ্রেফতার করল বাগুইআটি (Baguihati) থানার পুলিস। খুনের ৩ দিনের মাথায় ধরা পড়ল অভিযুক্ত। ধৃত সৌরভ চক্রবর্তীকে জেরা করে খুনের কারণ জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। খতিয়ে দেখছেন খুনের ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা। ধৃত সৌরভ চক্রবর্তী পেশায় একজন ড্রাইভার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইস্ট মল রোডে মৃণাল কান্তি মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন সুইটি। শনিবার রাতে তালা ভেঙে উদ্ধার করা হয় বার ড্যান্সার সুইটি কোরের পচাগলা দেহ। তদন্তে নেমে পুলিস জানতে পারে, পুরুষ সঙ্গী সৌরভ চক্রবর্তীর সঙ্গে থাকতেন ওই যুবতী। ৩১ ডিসেম্বর সুইটিকে শেষবার দেখা গিয়েছিল। তার পর থেকে তাঁকে আর কেউ দেখেননি। তদন্তে আরও উঠে আসে, আজিজুল ইসলাম নামের এক যুবককে সৌরভই সবার প্রথমে হোয়াটস অ্যাপে জানায় যে সে সুইটিকে খুন (Murder) করেছে। এই আজিজুলের গাড়িচালক সৌরভ চক্রবর্তী। আবার আজিজুলের সঙ্গে সুইটির বন্ধুত্বপূর্ণ সম্পর্কও রয়েছে। 


আরও পড়ুন, সম্পর্ক থেকে বেরোলে মরে যাব, লাস্যময়ীর টান ফেরাতে না পেরেই খুন সফটওয়্যার ইঞ্জিনিয়র?


এখন খুনের পিছনে ত্রিকোণ প্রেমের সম্ভাবনার কথা উড়িয়ে দেননি তদন্তকারীরা। তবে খুনের প্রকৃত কারণ এখনও অধরা। ধোঁয়াশা রয়েছে খুনের কারণ নিয়ে। মুখে বালিশ চাপা দিয়ে-ই ওই যুবতীকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। কারণ মুখে বালিশ চাপা অবস্থাতেই উদ্ধার হয় মৃতদেহটি।


আরও পড়ুন, জুনিয়র মৃধা খুনে গ্রেফতার বান্ধবী , CBI-র জালে ব্যবসায়ী বলরাম চৌধুরির প্রাক্তন পুত্রবধূ প্রিয়াঙ্কা