নিজস্ব প্রতিবেদন : বাগুইআটি অন্তরা মৃত্যুরহস্যে নয়া মোড়। অন্তরার প্রাক্তন সহকর্মী ছাড়াও উঠে এল আরও এক মহিলার নাম। ওই মহিলা সুরজিতের-ই সহকর্মী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, সহকর্মী ওই মহিলার সঙ্গে সুরজিতের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। ফোন, চ্যাটে সর্বক্ষণ দুজনের কথা হত। সেটা জেনে যায় অন্তরা। আর তারপরই অন্তরার মৃত্যু! সুরজিতের বিবাহ বহির্ভূত সম্পর্ক ফাঁস হওয়াতেই কি প্রাণ গেল অন্তরার? সেই প্রশ্নটাই ভাবাচ্ছে তদন্তকারীদের। পুলিস সূত্রে খবর, লাগাতার জেরায় সম্পর্কের  কথা স্বীকার করে নিয়েছে সুরজিত। ওই মহিলা তাঁর অফিসের সহকর্মী বলেও জানিয়েছে সে।


আরও পড়ুন, বিজেপিতে আসতে চেয়ে যোগাযোগ করছেন অনেক তৃণমূল নেতা: মুকুল রায়


প্রসঙ্গত, এর আগে জেরায় পুলিসের কাছে সুরজিত দাবি করেছিল এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূক সম্পর্ক ছিল অন্তরার। ওই যুবক, সে আর অন্তরা মিলে একটি সফটওয়্যারের ব্যবসা খুলেছিল। তারপর থেকেই ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে অন্তরার।


আরও পড়ুন,কাঁটা দিয়ে কাঁটা তোলার ছক! তৃণমূলের অনুষ্ঠানে বক্তা প্রাক্তন বিজেপি নেতা যশবন্ত


যদিও সেই দাবি খারিজ করে দিয়েছে অন্তরার বাপের বাড়ির লোকেরা। তাঁদের স্পষ্ট অভিযোগ, অন্তরাকে 'খুন' করেছে সুরজিত। সন্তানহীনতার কারণে অন্তরার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত সুরজিত ও তাঁর বাড়ির লোকজন। আত্মহত্যার প্ররোচনা দেওয়া হত।


আরও পড়ুন, গৃহবধূকে খুনের পর আমাবাগানে ঝুলিয়ে দিল স্বামী-শাশুড়ি!


সোমবার বাগুইহাটির ফ্ল্যাটে অন্তরার দেহ উদ্ধার হয়। অন্তরা আত্মহত্যা করেছে নাকি তাকে খুন করা হয়েছে, সেই প্রশ্ন ঘিরে ধোঁয়াশা ছড়ায়। ঘটনার তদন্ত শুরু করে পুলিস।