নিজস্ব প্রতিবেদন : শহরে ড্রাগস কাণ্ডে ধৃতদের জেরা করে মিলল চাঞ্চল্যকর তথ্য। ধৃত সৌমিক মুখার্জি, কৌস্তভ কর, মৃগাঙ্গ ব্যানার্জিকে জেরায় মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে উঠে এল আরও পঁচিশজন কলেজ পড়ুয়ার নাম। উঠে এসেছে একাধিক বার ডান্সারের নামও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস জেনেছে, রঙিন রাতের হাতছানিই এই কলেজ ছাত্রদের টেনে নিয়ে যায় রসাতলে। বাইপাসের ধারে এক ডান্স বারে নিয়মিত যেত সৌমিক, কৌস্তভ ও মৃগাঙ্গ। সেখানেই ৩ বার ডান্সারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে ওরা। বার ডান্সারদের পিছনে প্রতি রাতে খরচ হত মুঠো মুঠো টাকা। পকেটমানি দিতে অত টাকার চাহিদা পূরণ সম্ভব ছিল না। শেষ পর্যন্ত এক বার ডান্সারই ড্রাগ ডিলারের সঙ্গে পরিচয় করিয়ে দেয় ওই ছাত্রদের।


আরও পড়ুন, টিউশন পড়তে যাওয়ার আধঘণ্টা পরই গৃহশিক্ষিকার ফোন বাবাকে, ছাত্রের 'অস্বাভাবিক' মৃত্যু


এরপরই ড্রাগসের জালে জড়িয়ে পড়ে তিনজন। কলেজে জুনিয়রদের মধ্যে মাদক চালান করার দায়িত্ব দেওয়া হয় তাদের উপর। তিন কলেজ ছাত্রকে ব্যবহার করে চলত কোটি টাকার মাদক কারবার।  জানা গেছে, কলেজ হস্টেল ও পার্কিং লটে মাদক সেবন করত পড়ুয়ারা। এর প্রমাণ পেতে কলেজের সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠিয়েছে পুলিস।


আরও পড়ুন, ফের শহরে মাদকচক্রের পর্দাফাঁস


অন্যদিকে, ধৃতদের জেরায় ক্রেতা হিসেবে নাম উঠে এসেছে ২৫ জন ইঞ্জিনিয়ারিং ছাত্রের। সেই ছাত্রদের বাড়িতে নোটিস পাঠিয়েছে কলকাতা পুলিস। নোটিসে অভিভাবকদের লালবাজারে দেখা করতে বলা হয়েছে।