নিজস্ব প্রতিবেদন: ভর সন্ধ্যায় কলকাতার বিবাদী বাগ চত্বরে স্টিফেন হাউজের সামনে বিস্ফোরণ। বিস্ফোরণ ঘটেছে নির্মিয়মান মেট্রো প্রকল্পের পাশে। খবর পেয়ে স্নিফার ডগ নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিস। বলে রাখি বিবাদী বাগ থেকে ঢিল ছোঁড়া দূরে কলকাতা পুলিসের সদর দফতর লালবাজার। এটি দুর্ঘটনা না নাশকতা তা নিয়ে এখনো মুখ খোলেনি পুলিস। হতাহতের খবর নেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রাথমিক ভাবে জানা গিয়েছে সিইএসসির বৈদ্যুতিক তারে বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের তীব্রতায় কেঁপে ওঠে মাটি। বসে যায় রাস্তার একটি অংশ। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিস। পৌঁছেছে দমকল। 


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার বিকেল ৫.৪০ মিনিটে তাঁরা বিকট আওয়াজ শোনেন। দেখেন ফুটপাথে তৈরি হয়েছে বিশাল গহ্বর। সঙ্গে সঙ্গে পুলিসে ফোন করেন স্থানীয় এটিএমের রক্ষীরা। পুলিস এসে এলাকা ঘিরে দেয়। 


এদিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, গভীর গর্ত তৈরি হয়েছে স্টিফেন হাউজের সামনে ফুটপাথে। চারিদিকে ছড়িয়ে রয়েছে ফুটপাথে বসানো টাইল। ছড়িয়ে ছটিয়ে রয়েছে ফুটপাথের ডালাগুলি। সিইএসসির কর্মীরা বিস্ফোরণের কারণ অনুসন্ধান করার চেষ্টা করছেন।


কলকাতার ব্যস্ততম এলাকা বিবাদী বাগে এদিন রবিবার হওয়ায় ভিড় তেমন ছিল না। সপ্তাহের মধ্যে এই ঘটনা ঘটলে বহু মানুষ হতাহত হতে পারতেন বলে মনে করছেন স্থানীয়রা। 


 


LIVE TV