সন্দীপ প্রামাণিক: নেশার লোভই কাল হল। চল্লিশ হাজার টাকা গচ্চা দিয়ে হুঁশ ফিরল কলকাতার শখের বাজারের যুবকের। অরিত্র দাস নামে এক যুবকের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় একটি গ্রুপের। সেই জালিয়াত গ্রুপের খপ্পরে পড়েই টাকা খোয়ালেন ওই যুবক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা! গুরুতর জখম বাবা, মেয়ে-সহ ৩ জন


পুলিস সূত্রে খবর, শখের বাজারের বাসিন্দা অরিত্র দাসের সঙ্গে সোশ্য়াল  মিডিয়ায় পরিচয় হয়  STONED INDIA STONED US নামে একটি গ্রুপের। দুদিন আগে মেসেঞ্জারের মাধ্যমে অরিত্রকে মেসেজ করে একটি মেয়ে। বলা হয়, তুমি কি মাদক সেবন করতে ইচ্ছুক? মাদকের লোভে রাজী হয়ে যায় অরিত্র। মেসেঞ্জারের ওই মেসেজ অনুয়ায়ী রাজী হয়ে মেয়েটির সঙ্গে হরিদেবপুরের জোড়া পুকুর এলাকায় দেখা করতে যায় অরিত্র।


অরিত্রর অভিযোগ, রাতে বাইকে চড়ে মেয়েটির সঙ্গে দেখা করতে জোড়া পুকুরের নির্দিষ্ট জায়গায় যেতেই সেখানে স্করপিও গাড়িতে চড়ে এসে হাজির হয় ৫ যুবক। তারা নিজেদের পুলিস বলে পরিচয় দেয়। কোনও মেয়েই তাদের মধ্যে ছিল না। বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে তাকে কিডন্যাপ করে  ওই ৫ জন। তারপর অরিত্রকে প্রায় ২ ঘণ্টা ধরে শহরের বিভিন্ন জায়গায় ঘোরায় পাঁচ যুবক। বলা হয় ১ লাখ টাকা দিতে হবে নয়তো গাঁজা কেসে ফাঁসিয়ে দেওয়া হবে। যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাকা চাওয়া হয়।


এদিকে বাধ্য় হয়েই পরিবারের লোকজন অপহরণকারীদের হাতে ৪০ হাজার টাকা তুলে দেয়। যুবকরা জানায় আরও ২০ হাজার টাকা দিলে অরিত্রর বাইক ফেরত দেওয়া হবে। এরপরই অরিত্রকে ছেড়ে দেওয়া হয়। গোটা ঘটনা জানিয়ে হরিদেবপুর ছানায় অভিযাগ করে অরিত্র। অভিযোগ পেয়ে পুলিস কিছুক্ষণের মধ্যে এক যুবককে আটক করে। বাকীদের খোঁজ চলছে। পুলিস সূত্রে খবর, গ্রুপটি আগেও বিভিন্ন যুবককে নেশার লোভ দেখিয়ে প্রতারণা করেছে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)