নিজস্ব প্রতিবেদন:  বেলেঘাটায় পাঁচতলা থেকে নীচে পড়ে ছাত্রের রহস্যমৃত্যুতে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, মৃত ছাত্র আশুতোষ মণ্ডল বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।  আশুতোষের হোয়াটস অ্যাপ চ্যাটে শহর সম্পর্কে হতাশার প্রতিফলন। হোয়াটস অ্যাপ স্টেটাসে লেখা , ‘‘মানুষ স্বার্থপর জীব ছাড়া আর কিছুই নয়।’’কেন এই ধরণের স্টেটাস? খতিয়ে দেখছে পুলিস। আশুতোষের ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তা দেখে পুলিসের অনুমান, বীরভূমে প্রিয় বন্ধুর সঙ্গে পড়তে না পারার ব্যাথা ছিল তাঁর মনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিমান বসে হুমকি ভিডিও কল, কলকাতা বিমানবন্দরে ধৃত যুবক


রবিবারই পাঁচতলা থেকে নীচে পড়ে গেটের ফলায় বিঁধে যান আশুতোষ মণ্ডল।  ভাইয়ের মৃত্যুর খবর পেয়েই আমেদাবাদ থেকে ছুটে এসেছেন দিদি জ্যোতি মণ্ডল।  তবে কী প্রিয় বন্ধুর সঙ্গে পড়তে না পারার  আঘাতে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন গোয়েঙ্কা কলেজের ছাত্র আশুতোষ মণ্ডল। মুখচোরা ,স্বভাবে লাজুক আশুতোষের মনে কি দানা বেঁধেছিল কোনও বড় অসুখ? 


আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বন্ধুর, সন্দেহের বশেই খুন


মাস কয়েক আগেই বেলেঘাটায় মা ও ঠাকুমার সঙ্গে ভাড়াঘরে থাকা শুরু করেছিলেন গোয়েঙ্কা কলেজের প্রথম বর্যের ছাত্র আশুতোষ মণ্ডল। মৃত ছাত্রের বাবা সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিক। ফলে মায়ের সঙ্গেই থাকেতন আশুতোষ।


পুলিস সূত্রে খবর, রবিবার সন্ধেয় এলাকার মানুষজন দেখেন বাড়ির গেটে গেঁথে রয়ছে এক তরুণের দেহ। মনে করা হচ্ছে কোনওরকম ভাবে ওপরের পাঁচতলার ফ্ল্যাট থেকে নীচে পড়ে গিয়েছে ওই ছাত্রটি। গেটের ওপরে বেশকিছু ফলা ছিল। সেগুলোই বিঁধে যায় আশুতোষের দেহে।