নিজস্ব প্রতিবেদন: প্রয়াত হলেন বড়মা। এসএসকেএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বীণাপানি দেবী। এসএসকেএম হাসপাতালের চিকিত্সক জানালেন, সন্ধে ৮টা ৫২ মিনিটে থেমে যায় তাঁর হৃদস্পদন। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বড়মা। রবিবার সন্ধেয় এসএসকেএম হাসপাতালে নিয়ে আনা হয় বীণাপানি দেবীকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, গান স্যালুটে শেষশ্রদ্ধা জানানো হবে বড়মাকে। সকাল আটটায় কলকাতা থেকে ঠাকুরনগরে নিয়ে যাওয়া হবে দেহ।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কয়েকদিন ধরে কল্যাণী জে এন এম হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রবিবার অবস্থা খারাপ হওয়ায় গ্রিন করিডর করে কলকাতায় নিয়ে আসা হয় বড়মাকে। ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয় তাঁকে। মঙ্গলবার বিকেলে বড়মাকে হাসপাতালে দেখতে যান মমতা বন্দ্যোপাধ্যায়। 



বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন বড়মা বীণাপাণি দেবী। বুকে সংক্রমণ ধরা পড়ছিল তাঁর। নিউমোনিয়ায় ভুগছিলেন তিনি। বৃহস্পতিবার বিকালে বড়মাকে কল্যাণীর জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার হাসপাতাল সূত্রে জানা যায়, বীণাপাণি দেবীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখা হবে। এরপরই এদিন কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতাল থেকে কলকাতায় এসএসকেএম-এ বড়মাকে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।