জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুপুর গড়িয়ে রাত। ঢাকুরিয়ায় দলের কর্মীদের মুক্তির দাবিতে পথে নামলেন দক্ষিণ কলকাতার কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। প্রায় ঘণ্টা দেড়েক ধরে চলল অবরোধ। এলাকায় তুমুল উত্তেজনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Lok sabha Election 2024: মমতা-বিতর্কে 'মেসোমশাই'-এর কাছে দুঃখপ্রকাশ দিলীপের!


ঘটনাটি ঠিক কী? ঢাকুরিয়ার  মহারাজা টেগোর রোডে বিজেপির দক্ষিণ কলকাতার নির্বাচনী কার্যালয়। ঘড়িতে তখন ২টো ১৫। অভিযোগ, এদিন দুপুরে দলের কার্যালয় থেকে বিজেপি পতাকা খুলতে আসে লেক থানার পুলিস। সঙ্গে নির্বাচন কমিশনের প্রতিনিধিরাও। এরপর পুলিসের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি শুরু হয়। গ্রেফতার করা হয় মণ্ডল সভাপতি-সহ ৫ জনকে।


 



রাতে ঢাকুরিয়ায় পৌঁছন দেবশ্রী। দলের কর্মী-সমর্থকদের ঢাকুরিয়া ব্রিজে অবরোধ শুরু করেন। হুঁশিয়ারি দেন, যতক্ষণ না ধৃত ৫ জনকে নিঃশর্তে মুক্তি দেওয়া হবে, ততক্ষণ অবরোধ চলবে। শেষপর্যন্ত জোর করে অবরোধ তুলে দেয় পুলিস। বিজেপি প্রার্থী-সহ বিক্ষোভকারীদের নিয়ে যাওয়া হয় থানায়।


আরও পড়ুন:  Kunal Ghosh: 'বিজেপির দেওয়া তালিকা ধরে তৃণমূল নেতাদের গ্রেফতারের পরিকল্পনা NIA-র'!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)