নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে কলকাতা পুরসভা অভিযান করে বিজেপি। আগে থেকেই তৎপর ছিল পুলিস। ব্যারিকেড টপকে এগোতে পারল না গেরুয়া শিবিরের মিছিল। চাঁদনিচকেই ছত্রভঙ্গ  হয়ে পড়ে বিজেপির অভিযান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 কোভিড বিধি নিষেধের কথা মাথায় রেখে অনুমতি না মিললেও এদিন কলকাতা পুরসভা অভিযানে পথে নামে বিজেপি।  


আরও পড়ুন: বিজেপির ‘সিক্রেট জেনারেল’! Tushar Mehta-কে টুইটে তোপ Abhishek-এর


সুবোধ মল্লিক স্কোয়ার থেকে মিছিল শুরু হওয়ার কথা থাকলেও বিজেপির মিছিল শুরু হয় মুরলীধর সরণি থেকে। প্রথম ব্যারিকেড ভেঙে এগিয়ে যেতে পারে মিছিল। কিন্তু চাঁদনিচক মেট্রোর কাছে দ্বিতীয় ব্যারিকেডে মিছিল আটকাতে গেলে পুলিসের সঙ্গে শুরু হয় ধস্তাধস্তি। গেরুয়া শিবিরের মিছিল ছত্রভঙ্গ করতে সফল হয় পুলিস। গণেশ অ্যাভিনিউ চত্বরে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়।


 এদিন মিছিলে উপস্থিত ছিলেন রাহুল সিনহা, দিলীপ ঘোষ, জয়প্রকাশ মজুমদার, ও রাজু বন্দোপাধ্যায় সহ অন্যান্য সাংসদ বিধায়ক ও কর্মীরা। দিলীপ ঘোষের  অভিযোগ, গণেশ অ্যাভিনিউয়ের কাছে  বিজেপি বিধায়কদের টেনে হিঁচড়ে বাসে তোলে পুলিস। 


আরও পড়ুন: টিটাগড়ে তৃণমূল কার্যালয়ের সামনে বোমাবাজি, আহত ১, BJP-র বিরুদ্ধে সরব শাসকদল
 


অগ্নিমিত্রা পল বলেন, "আমরা ভুয়ো ভ্যাকসিন নিয়ে প্রতিবাদ জানিয়েছি বলে আমাদের গ্রেফতার করেছে কলকাতা পুলিস। গণতন্ত্র নেই। দেবাঞ্জনের মতো মানুষের গ্রেফতারি হয় না। আমরা ভুয়ো ভ্যাকসিনের প্রতিবাদ করলে গ্রেফতার করা হয়।"


সুবোধ মল্লিক স্কোয়ারেই পৌঁছাতে পারে না মিছিল।