জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপি প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) নিশানায় অনুব্রত মণ্ডল (Anubrata Mandal/ Anubrata Mondal) এবং রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC)। শুক্রবার তিনি বলেন, "দেশ যখন স্বাধীনতা দিবস উদযাপন করছে, সেই সময় বাংলায় নেতারা দুর্নীতিতে ডুবে গিয়েছে। বাঙালির মাথা নত করে দিচ্ছে। শুধু তো নেতাদের ধরা হচ্ছে না। সরকারি অফিসার থেকে সকলের বিরুদ্ধেই তদন্ত হচ্ছে দেশ জুড়ে।  দুর্নীতিতে এগিয়ে বাংলা।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কটাক্ষের সুরে তিনি বলেন, "লোকে বলে ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন। কিন্তু এতো জেগেই টিভিতে দেখছি। কোটি কোটি টাকা। পার্থবাবু করে দেখিয়েছেন। সত্যি তৃণমূল সোনার বাংলা করে দেখিয়েছে। দিল্লির লোক বলছে বাংলা নাকি গরীব? তাও বাড়িতে এত, এত টাকা! দিদি বলতেন খেলা হবে। এই খেলা দেখাবেন বুঝিনি। যদি এইমস-এ না যেতেন, বুঝতেই পারতাম না কত বড় জোচ্চোর।" তৃণমূল নেত্রীকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, "দিদি আপনার মুখে আলকাতরা লেগেছে। ওই সাদা শাড়ি থেকে কখন আর কালি উঠবে না। ওই নিয়েই আপনাকে বিদায় নিতে হবে। ভাইপো কোথায়? সবে তো শুরু হয়েছে, দেখুন কোথায় যায়!" 


এদিন একটি উল্লেখযোগ্য মন্তব্য করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "সিপিআইএম-এর অনেক দোষ রয়েছে। কিন্তু ওদের ৩৪ বছরে এত চোর ছিল না। আমরা কখনও বলিনি বুদ্ধদেব ভট্টাচার্য চোর, অশোক ভট্টাচার্য চোর। শুধু ১৯ জন নয়, এই রকম উনিশো দুর্নীতিবাজ তৃণমূলে রয়েছে। সবে তো শুরু, পুরো টাইট দেওয়া হবে।" এরপর কটাক্ষের সুরে দিলীপ ঘোষ জানান, পৌরাণিক কেষ্ট জেলে জন্মগ্রহণ করে বাইরে এসে লীলা করেছিলেন। আর এই কেষ্ট লীলা করতে করতে জেলে চলে গেলেন।