নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার দিল্লি গেলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সূত্রের খবর, বুধবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে বৈঠক করবেন তিনি। এর আগেও বহুবার দিল্লি গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। তবে তাঁর বিরুদ্ধে রাজ্য়ের করা পাঁচটি মামলায় রক্ষাকবচ পাওয়ার পর, বুধবার প্রথম অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করতে পারেন তিনি। সেজন্য ওই বৈঠক ঘিরে রাজধানীর অন্দরে জল্পনা তুঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে তিনটি মামলায় সোমবার স্থগিতাদেশ দেয় আদালত। প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর-সহ পাশকুঁড়া ও নন্দীগ্রামের মামলায় স্থগিতাদেশ দেওয়া হয়। অন্যদিকে মানিকতলা এবং তমলুকের মামলায় রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে কোনও কঠোর পদক্ষেপ নেওয়া যাবে না। তেমন হলেও আদালতের অনুমতি নিতে হবে বলে জানান বিচারপতি রাজশেখর মানথা।


আরও পড়ুন: Kolkata: ক্লাবগুলিকে পুজোর অনুদান নাকি ঘুষ! নির্বাচন কমিশনে দরবার বিজেপির


আরও পড়ুন: Rajnarayan Basu: একাল আর সেকালকে গেঁথে দিয়েছিলেন উনিশ শতকের এই বিশিষ্ট বাঙালি


হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) দেওয়া রক্ষাকবচের বিরোধিতা করেছে রাজ্য সরকার। সেই রায়কে চ্যালেঞ্জ করে মঙ্গলবার ডিভিশন বেঞ্চে গিয়েছে রাজ্য। বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চে মামলা ফাইল করা হয়েছে। বুধবার সেই মামলা শুনানির সম্ভাবনা।