নিজস্ব প্রতিবেদন: বিমানবন্দর, কোয়েস্ট মলের সামনের রাস্তায় অমিত শহের বিরুদ্ধে বামেদের বিক্ষোভের পর এবার ধর্মতলা। বাম ও বিজেপির সমর্থকদের মিছিল, পাল্টা মিছিলে ধুন্ধুমার গ্র্যান্ড হোটেলের সামনের রাস্তা। পরিস্থিতি সামাল দিতে আসরে নামলেন খোদ জয়েন্ট সিপি ক্রাইম ও ডিসি সেন্ট্রাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-জামিনের আর্জি খারিজ, ১৫ জন আসামির সঙ্গে টানা ২ দিন জেল হেফাজতে শিলচরের অধ্যাপক


অমিত শাহর শহরে আসার প্রতিবাদে ৯ জায়গায় বিক্ষোভ দেখিয়েছে বাম-কংগ্রেস। এদিন বিমান বন্দরের ১ নম্বর গেটে বিক্ষোভ দেখায় বাম সমর্থকরা। অমিত শাহকে তাঁরা কালো পাতাকা ও কালো বেলুন দেখান। পাশাপাশি, পার্কসার্কাসে কোয়েস্ট মলের সামনে থেকে পার্ক সার্কাস পর্যন্ত একটি মিছিলের আয়োজন করে বামেরা।


এদিকে, শহীদ মিনারে বিজেপির মিছিলের একটু আগেই ধর্মতলায় পৌঁছে যায় বামেদের একটি মিছিল। পাশাপাশি মিটিং-মুখী এগিয়ে আসতে থাকে বিজেপির একটি মিছিল। পরিস্থিতি উত্তেজক হয়ে ওঠে গ্র্য়ান্ড হোটেলের সামনে। পাশাপাশি রাস্তায় গেলেও দুটি মিছিলকে ঘিরে ধুন্ধুমার বেধে যায় পুলিসের সঙ্গে।


আরও পড়ুন-অস্ত্রোপচারে নিম্নমানের সুতো, একের পর এক শিশু মৃত্যুতেও মুখে কুলুপ NRS কর্তৃপক্ষের


মাঝে মাত্র ফুট চল্লিশের দূরত্ব। দুপক্ষই একে অপরের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। এর মধ্যেই বামেদের সঙ্গে যোগ দেয় অন্য একটি সংগঠন। পুলিস দুপক্ষকেই থামাবার আপ্রাণ চেষ্টা করতে থাকে। বামেদের মিছিলে আসা লোকজনকে বোঝানোর চেষ্টা করেন জয়েন্ট সিপি ক্রাইম ও গেরুয়া শিবিরকে শান্ত করার চেষ্টা করেন ডিসি সেন্ট্রাল। সবেমিলিয়ে ধুন্ধুমার কাণ্ড বেধে যায় বিজেপির আগেই। পুলিস কোনওক্রমে তাদের ঠান্ডা করে।