নিজস্ব প্রতিবেদন : বাসের ধাক্কায় যুবক মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল অভিযুক্ত বাসচালক লক্ষ্মণ সামন্তকে। বাতিল করা হয়েছে তাঁর লাইসেন্সও। এদিকে যুবক মৃত্যুকে কেন্দ্র স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের খবর সংগ্রহে গিয়ে আক্রান্ত হল ২৪ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার সকালে চিংড়িঘাটা মোড়ে বাসের ধাক্কায় মৃত্যু হয় দুই কলেজছাত্রের। তারপরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পর পর বাসে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিসবাহিনী। পুলিসের দিকেও তেড়ে যায় ক্ষিপ্ত জনতা। শুরু হয় পুলিসের উপর ইটবৃষ্টি। বিক্ষোভ ছত্রভঙ্গ করতে পাল্টা ইট ছোঁড়ে পুলিসও। লাঠিচার্জ করে জনতাকে ছত্রভঙ্গ করার চেষ্টা হয়। তাতেও পরিস্থিতি আয়ত্তে না এলে ছোঁড়া হয় কাঁদানে গ্যাস। দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে ইএম বাইপাস এলাকা।


আরও পড়ুন, "পুলিস ঘুষ নেয়, আমার ছেলেটা চলে গেল", কাঁদতে কাঁদতে বললেন বিশ্বজিতের বাবা


সেইসময়ই চিংড়িঘাটার শান্তিনগর বস্তিতে নিহত সঞ্জয় মুর্মুর বাডি়র বাইরে আক্রান্ত হন ২৪ ঘণ্টার চিত্র সাংবাদিক সঞ্জীব সাহা। তাঁর হাত থেকে ক্যামেরা কেড়ে নেয় উত্তেজিত জনতা। রাস্তায় আছাড় মেরে ক্যামেরা ভেঙে দেওয়া হয়। এরপর রাস্তায় ফেলে সঞ্জীব সাহাকে মারধরও করা হয়। হাতে, পায়ে আঘাত লাগে তাঁর। জনতার ভিড়ে মিশে থাকা দু্ষ্কৃতীরাই এই হামলা চালায়।