বিক্রম দাস: মুরারীপুকুরে ব্যবসায়ীর রহস্যমৃত্যু। বাড়ির কাছেই কারখানায় উদ্ধার দেহ। মাথার পিছনে ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন। আত্মহত্যা না খুন, তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবারের এক সদস্য দাবি করেছেন, ওই ব্যবসায়ীর পারিবারিক জীবনে কোনও অশান্তি ছিল না। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ ছিল না। ওই ব্যবসায়ী যে আত্মহত্যা করে থাকতে পারে, এমন কোনও সম্ভাবনা-ই নেই। কাপড় আর ইমারতির ব্যবসা করত। ব্যবসায়িক দিক থেকে কোনও শত্রুতা ছিল না, সেটা পরিবারের কারও জানা নেই। তবে যেভাবে ওই ব্যবসায়ী পড়েছিলেন ও তাঁর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তা দেখে তাঁকে খুন করা হয়েছে বলেই মনে করছে পরিবার।


আরও পড়ুন, বান্ধবীর বাড়ি থেকে উধাও? হরিদেবপুরে নিখোঁজ যুবক


এই মর্মে মানিকতলা থানায় অভিযোগও দায়ের করেছে মৃতের পরিবার। তাঁদের আরও দাবি, বাড়ির ২টো বাড়ির পরই কারখানা। সেখানে বাইক ঠিকমতো না রেখে এত তাড়াহুড়ো করে যাওয়ার কী প্রয়োজন ছিল? পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)