কলকাতা: চৌরঙ্গি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। এই কেন্দ্রটি আগে ছিল তৃণমূলের দখলে। শিখা মিত্র দলছাড়ার পর ভোট হচ্ছে সেখানে। যদিও, লোকসভা ভোটে এই কেন্দ্রে দেড়হাজার ভোটে এগিয়ে ছিলেন কংগ্রেস প্রার্থী সোমেন মিত্র। লড়াই এবার চতুর্মুখী। তৃণমূলের হয়ে এই কেন্দ্রে দাঁড়িয়েছেন নয়না দাস। বিজেপি প্রার্থী রীতেশ তিওয়ারি। কংগ্রেস দাঁড় করিয়েছে সন্তোষ পাঠককে। আর বামপ্রার্থী ফৈয়াজ আহমেদ খান। ভোট অবাধ ও শান্তিপূর্ণ করতে প্রতি বুথে থাকবেন দুই থেকে চারজন আধা সেনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বসিরহাট দক্ষিণ কেন্দ্রে উপনির্বাচনকে কেন্দ্র করে এখনও তেমন উন্মাদনা চোখে পড়েনি। সকাল সাতটা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। যদিও ভোটের লাইনে এখনও তেমন ভিড় চোখে পড়েনি। সিপিআইএম বিধায়ক নারায়ণ মুখোপাধ্যায়ের মৃত্যুতে ভোট হচ্ছে এই কেন্দ্রে। লোকসভা ভোটে এই কেন্দ্রে তিরিশ হাজারেরও বেশি ভোটে এগিয়ে ছিলেন বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য। চতুর্মুখী লড়াইয়ে এবারও ওই কেন্দ্রে বিজেপি প্রার্থী তিনি। ওই কেন্দ্রে তৃণমূল প্রার্থী ফুটবলার দীপেন্দু বিশ্বাস। বাম প্রার্থী মৃণাল চক্রবর্তী। কংগ্রেসের হয়ে লড়ছেন অসিত মজুমদার। প্রতি বুথে থাকছেন দুই থেকে চারজন আধাসেনা।


খেলার ময়দানের ডার্বি ও রাজনীতির ময়দানের ভোট। দুটি লড়াইকেউ সমান উপভোগ করছেন বসিরহাট দক্ষিণে তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপেন্দু বিশ্বাস। চব্বিশ ঘণ্টায় একান্ত সাক্ষাত্‍কারে জানালেন জয় নিয়ে আত্মবিশ্বাসী তিনি।