নিজস্ব প্রতিবেদন: হঠাত্ এক ঝলকে বিষয়টি নজরে আসেনি মালিকেরও। বাড়ির সামনেই যেভাবে পার্ক করে গিয়েছিলেন, সেইভাবেই রয়েছে গাড়ি। কিন্তু স্টার্ট দিতে গিয়েই বিপত্তি। গাড়ির যে চাকাই নেই। অথচ, গাড়ি যে জায়গায় রেখে গিয়েছিলেন, ঠিক তেমনিভাবেই রয়েছে। কীভাবে সম্ভব! নজর পড়তেই দেখা গেল, আরে চাকা নেই তো কী, ইট দিয়ে সাপোর্টও দিয়ে গেছেন সেই মহান কীর্তিমান! আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠে মালিক যখন প্রতিবেশীদের ডাকেন, দেখেন, আশেপাশের বেশ কয়েকজনও এই বিরল ঘটনার সাক্ষী। বৃষ্টিভেজা শহরে চাকা-চোরের কীর্তিতে হতবাক সল্টলেকবাসী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সল্টলেকের বেশিরভাগ বাসিন্দাই বাড়ির সামনে গাড়ি পার্ক করে রাখেন। কিন্তু এইধরনের চুরি আগে কখনও দেখেননি তারা। গাড়ি রয়েছে গাড়ির মতোই, শুধু নেই চাকা। চারটে চাকাই খুলে সেখানে আবার ইট দিয়ে সাপোর্ট দিয়ে গেছে চোর।


কলকাতায়-সহ দক্ষিণবঙ্গে আগামী দু'দিন হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস


রাতভর বৃষ্টিতে যখন শহর ঘুমোচ্ছে, তখন নিশ্চিন্তে কাজ সেরেছেন কীর্তিমানরা। সল্টলেকের AE ব্লকের পরপর তিনটি বাড়িতে ঘটেছে এই ঘটনা। বৃহস্পতিবার সকালে বিষয়টি নজরে আসার পর থানায় খবর দেন গাড়িমালিকরা। পুলিস গিয়ে বিষয়টি খতিয়ে দেখে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।



সল্টলেকে চুরি, ছিনতাইয়ের ঘটনা নতুন কিছু নয়। তা বলে গাড়ি চাকা চুরি গিয়েছে, এমনটা স্মৃতি হাতড়েও মনে করতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। পুলিস প্রাথমিকভাবে মনে করছে চোরেরাও গাড়ি নিয়েই ‘অপারেশন’এ বেরিয়েছিল। তা না হলে এতগুলো চাকা তারা নিয়ে যেতে পারত না। তদন্তে নেমেছে পুলিস।