নিজস্ব প্রতিবেদন: মধ্যশিক্ষা পর্ষদের অফিসে CBI। স্রেফ নথি সংগ্রহ করা নয়, নিয়োগ দুর্নীতি মামলায় বাড়ি থেকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হল পর্ষদ সভাপতি কল্য়াণময় গঙ্গোপাধ্যায়কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

CBI সূত্রে খবর, ঘড়িতে তখন সাড়ে ৯টা। এদিন সকালে সল্টলেকে মধ্যশিক্ষা পর্ষদের অফিসে যান ৬ সদস্যের তদন্তকারী দল। নথি সংগ্রহের কাজ শুরু করেন তাঁরা। পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়কেও তখন হাজির থাকতে বলা হয়েছিল। কিন্তু পর্ষদের অফিসে যাননি তিনি। এরপর দুপুরে বাড়ি থেকে সভাপতিকে ডেকে আনা হয়। এমনকী, মধ্যশিক্ষা পর্ষদের অফিসেই তাঁকে জিজ্ঞাসাবাদও করেন তদন্তকারীরা।



হাইকোর্টের নির্দেশে চাকরি গিয়েছে খোদ মন্ত্রী কন্যা অঙ্কিতার। শিক্ষক নিয়োগে 'দুর্নীতি'র তদন্ত করছে CBI। নিজাম প্য়ালেসে ২ দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। SSC মামলায় CBI-র জেরার মুখে পড়েছেন স্কুলশিক্ষা দফতরের প্রতিমন্ত্রী পরেশ অধিকারীও। তাঁর মেয়ে অঙ্কিতাকে শিক্ষকতার চাকরি থেকে বরখাস্ত করেছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।


এদিকে ৭০ দিনের মাথায় ধর্মতলায় SLST চাকরিপ্রার্থীদের বিক্ষোভ তুলে দিল পুলিস। ছিঁড়ে ফেলা হল অস্থায়ী তাঁবু। রীতিমতো টেনে হিঁচড়ে SLST চাকরীপ্রার্থীদের তোলা হল গাড়িতে। বাধা দিতে গিয়ে পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন বিক্ষোভকারীরা। চলল তকাতর্কিও।


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)