সুতপা সেন: চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে ছিলেন। ফের নবান্নের মুখ্যমন্ত্রী। আজ, মঙ্গলবার থেকে কাজ যোগ দিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  DG Sanjay Mukerjee: রাজীবের বদলে বিবেক, ২৪ ঘণ্টার মধ্যে এবার রাজ্যের নতুন ডিজি সঞ্জয় মুখোপাধ্যায়


৫ দিন পার। আছন্ন অবস্থায় রয়েছেন মমতা। কপাল ফেটে গলগল করে রক্ত বেরোচ্ছে! তৃণমূলের এক্স হ্যান্ডেল থেকে এমনই ছবি প্রকাশ করা হয়েছিল।  জানানো হয়েছিল, 'আমাদের চেয়ারপার্সন গুরুতর আঘাত পেয়েছেন। দয়া করে তাঁকে প্রার্থনায় রাখবেন'। এরপর কালীঘাটের বাড়ি থেকে মুখ্যমন্ত্রীকে আনা হয় এসএসকেএমে। সঙ্গে ছিলেন অভিষেক। কবে? গত বৃহস্পতিবার।


তৃণমূল সূ্ত্রের খবর, সেদিন নিজের বাড়িতেই হাঁটছিলেন মুখ্যমন্ত্রী। তখনই কোনওভাবে পড়ে যান তিনি। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসার পর, রাতেই কালীঘাটের বাড়িতে ফেরেন মমতা। এরপর চিকিৎসকদের পরামর্শের বিশ্রাম নিচ্ছিলেন তিনি। 


এর আগে, গার্ডেনরিচে যখন ভেঙে পড়ে নির্মীয়মাণ বহুতল, তখন মাথায় ব্য়ান্ডেজ নিয়েই ঘটনাস্থলে পরিদর্শন গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বস্তুত, মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পর গ্রেফতার করা হয় ওই বহুতল নির্মাণে যুক্ত প্রোমোটারকে। ধৃতকে ১৪ দিনের পুলিসি হেফাজতের  নির্দেশ দিয়েছে আদালত।


আরও পড়ুন:  Garden Reach Building Collapse | KMC: 'ফিল্ডে ঘুরে কাজ করতে হবে', গার্ডেনরিচকাণ্ডের পর ইঞ্জিনিয়ারদের নির্দেশ পুরসভার!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)