জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার রাখিবন্ধন উৎসব (Rakhi 2022)। দুই বাংলার এই বিশেষ উৎসবে সৌজন্যের নজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (CM Mamata Banerjee)। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে (Sheikh Hasina) রাখির উপহার পাঠালেন তিনি।  উৎসব উপলক্ষে উপহার পাঠিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বনগাঁ পুরসভার পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার (Sheikh Hasina) জন্যে কচুরিপানার তৈরি রাখ ও মিষ্টি তুলে দেওয়া হয় বাংলাদেশের সাংসদের হাতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মমতা বন্দ্যোপাধ্য়ায় এবং শেখ হাসিনার বন্ধুত্ব সর্বজনবিদিত। বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে তাঁর সংসদসদস্যের হাত দিয়ে বাংলার মুখ্যমন্ত্রীর জন্য উপহার পাঠিয়েছিলেন শেখ হাসিনা। রাখিতে সেই সৌজন্য ফিরিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বনগাঁ পুরসভার চেয়ারম্যান এবং কাউন্সিলররা পেট্রাপোল সীমান্তে উপস্থিত হন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য কচুরিপানার তৈরি রাখি ও মিষ্টি নিয়ে যান তাঁরা। সেই মিষ্টি ও রাখি বাংলাদেশের সাংসদ শেখ আফিলউদ্দিনের হাতে তুলে দেন তাঁরা।


এই বিষয়ে বনগাঁ পুরসভার চেয়ারম্যান গোপাল শেঠ বলেন, "এই বছর বনগাঁ পুরসভার পক্ষ থেকে আমেরিকা, জার্মান, কানাডা ও বাংলাদেশের রাষ্ট্রপ্রধানদের কাছে রাখি পাঠানো হয়েছে। সেজন্য পেট্রাপোল সীমান্তে এসে বাংলাদেশের সাংসদের হাতে আমরা বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্য রাখি ও মিষ্টি তুলে দিলাম।" বাংলাদেশের সাংসদ শেখ আফিলউদ্দিন জানান, "একটা চমৎকার দিনে আপনারা একটি চমৎকার উপহার আমাদেরকে দিলেন। আমি এই রাখি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে দেব।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)