নিজস্ব প্রতিবেদন: বুকের ব্য়থা নিয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে (SSKM) ভর্তি মুখ্যমন্ত্রীর ভাই গণেশ বন্দ্য়োপাধ্য়ায় (Ganesh Banerjee)। কার্ডিওলজি বিভাগে ভর্তি তিনি। ভাইকে দেখতে রবিবার বিকেলে এসএসকেএম হাসপাতালের (SSKM) যান মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন গণেশ বন্দ্য়োপাধ্য়ায় (Ganesh Banerjee)। চিকিৎসক জানান, আইসিইউ-তে ভর্তি রয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল। এসএসকেএম হাসপাতালের অধ্যক্ষের সঙ্গেও কথা বলেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। 


অন্যদিকে সোমবার থেকেই জেলা সফর শুরু করছেন মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গের একাধিক জেলায় রয়েছে তাঁর প্রশাসনিক বৈঠক। দুই দিনাজপুরের প্রসাসনিক বৈঠকে যোগ দিতে সোমবার রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। এর জন্য কপ্টারের পরিবর্তে আগামিকাল মালদহ পর্যন্ত শতাব্দী এক্সপ্রেসে যাবেন মমতা। সেখানে রাত্রিবাস করে মঙ্গলবার গাড়িতে যাবেন কর্ণজোড়া। মঙ্গলবার দুই দিনাজপুরের প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছে কর্ণজোড়ায়। বুধবার মালদহে প্রশাসনিক বৈঠক রয়েছে। মঙ্গলবার দিনাজপুর থেকে ফিরে সেই বৈঠক সারবেন মুখ্যমন্ত্রী। এদিনই সাড়ে চারটেই বহরমপুরে তাঁর বৈঠক রয়েছে।  ৯ ডিসেম্বর কৃষ্ণনগর রয়েছে প্রশাসনিক বৈঠক। আগামী ৯ ডিসেম্বরই নবান্নে ফিরে আসার কথা মমতার। তবে এই জেলা সফরের আগেই মুখ্যমন্ত্রীর পরিবারে দুর্যোগের ছায়া।