অরূপ ভাণ্ডারির মৃত্যুর ঘটনায় গোষ্ঠী কোন্দলের সম্ভাবনাকেই সামনে আনলেন মুখ্যমন্ত্রী। আজ নিহতের পরিবারের সঙ্গে দেখা করার পর বেশ কয়েকটি সম্ভাবনার কথা বলেন তিনি। সামনে আনেন গোষ্ঠীকোন্দল থেকে দুর্ঘটনার সম্ভাবনা। নিহতের পরিবার যদিও গোষ্ঠী কোন্দলের সম্ভাবনা পুরোপুরি খারিজ করে দিয়েছে। ইভটিজিংয়ের প্রতিবাদ করতে গিয়েই অরূপের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে অরুপের পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মন্ত্রী অরূপ রায়কে সঙ্গে নিয়ে সালকিয়ায় নিহত তরুণের বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর মন্তব্যে উঠে এল বেশকিছু মৃত্যু-তত্ত্ব। গোষ্ঠী কোন্দল? সন্দেহ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী নিজেই। দুর্ঘটনা? অনেকটা একমত মমতা বন্দ্যোপাধ্যায়। ইভটিজিং? পরিবারের এমনটাই দাবি। অরূপের মৃত্যুর পর আমজনতার এটাই ছিল অভিযোগ। কিন্তু এখনও তা মানতে নারাজ মুখ্যমন্ত্রী।


ঘটনা ঘটেছিল ২৯ জানুয়ারি। গত ২ ফেব্রুয়ারি মারা যান অরূপ। বুধবার ধরলে সাতদিন। এখনও অধরা ছয় অভিযুক্ত। তার থেকেও বড় কথা অরুপের মৃত্যু-কারণ এখনও খুঁজে বের করতে পারল না পুলিস? আর তাই এতদিন বাদেও মুখ্যমন্ত্রী নিশ্চিতভাবে বলতে পারলেন না কী কারণে মৃত্যু অরূপের। সম্ভবত সে কারণেই পুলিসের ভূমিকা নিয়েও অসন্তোষ শোনা গেছে মুখ্যমন্ত্রীর গলায়।


মুখ্যমন্ত্রী যাওয়ায় খুশি অরূপের পরিবার। ভাইকে দিয়েছেন চাকরির প্রতিশ্রুতি। তবে এখনও কেন খুনিরা অধরা, তার কিন্তু কোনও জবাব মেলেনি মুখ্যমন্ত্রীর কাছ থেকে।