নিজস্ব প্রতিবেদন:   বন্ধুর জন্মদিনের পার্টি। আর তা ঘিরে উন্মাদনা কম ছিল না তরুণীর। সেজেগুজে সন্ধ্যাতেই অ্যাপ ক্যাবে পৌঁছে গিয়েছিলেন ডেস্টিনেশনে। কিন্তু সেখানেই যে তাঁর জন্য ভয়ঙ্কর কিছু অপেক্ষা করছিল, তা আঁচও করতে পারেননি তিনি। বন্ধুর পার্টিতে আসা এক যুবকের লালসার শিকার হতে হল তাঁকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: পোলের ওপর থেকে ছিটকে পড়লেন ব্যক্তি! শান্তিনিকেতনে ভয়ঙ্কর ঘটনা


ঘটনার সূত্রপাত রবিবার রাতে। বেলাঘাটার বাসিন্দা বছর পঁচিশের তরুণী সেদিন অ্যাপ ক্যাবে যাদবপুরের গান্ধী কলোনিতে বন্ধুর বাড়িতে যান। গভীর রাত পর্যন্ত পার্টি চলে। পার্টিতে চলে দেদার মদ্যপান। অভিযোগ,  সকলেই যখন নেশাগ্রস্ত হয়ে পড়েন, তখন ভোররাতে পার্টিতে আসা বিশ্বজিত্ দেবনাথ নামে এক যুবক তাঁকে ধর্ষণ করেন। তিনি বাধা দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন।


আরও পড়ুন: ব্যবসায়ীর স্ত্রীর হোয়াটসঅ্যাপ চ্যাটই বাতলে দিল বাগুইআটির ডাকাতির সূত্র


সোমবার ভোরের আলো ফুটতেই অ্যাপ ক্যাবেই সেখান থেকে বাড়ি ফিরে আসেন তরুণী। মঙ্গলবার প্রথমে তিনি যান বেলেঘাটা থানায়। এরপর সেখান থেকে যাদবপুর থানা। সেখানে বিশ্বজিত্‍ দেবনাথের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।


 



তরুণীর থেকে অভিযোগ পাওয়ার পর গান্ধী কলোনির ঘটনাস্থল চিনতে সাময়িক অসুবিধা হয়েছিল পুলিসের। পরে ঘটনাস্থল চিহ্নিত করে পুলিস। অভিযুক্ত বিশ্বজিত্‍ দেবনাথকেও গ্রেফতার করা হয়েছে। তরুণীর বন্ধুদের সঙ্গে কথা বলবে পুলিস।