নিজস্ব প্রতিবেদন : হোম কোয়ারেন্টাইন-এ গেলেন সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। কোনও ঝুঁকি না নিয়ে, সতর্কতা মেনে নিজেকে ঘরবন্দি করে নিয়েছেন স্বরাষ্ট্রসচিব। এদিন নবান্নে আসেননি আলাপন বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে আজ বিশ্ববিদ্যালয়ে আসেননি তাঁর স্ত্রী সোনালি চক্রবর্তীও। কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তিনি। আজ বিশ্ববিদ্যালয়ে আসেননি। বাতিল করে দিয়েছেন মিটিংও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার নবান্নে যান করোনা আক্রান্ত ওই তরুণ। নবান্নের ষষ্ঠ তলায় তাঁর মায়ের ঘর। নবান্নে গিয়ে দীর্ঘক্ষণ সময় মায়ের সঙ্গে কাটান। এমনকি সোমবার নবান্নে গিয়ে আক্রান্ত ওই তরুণ আলাপন বন্দ্যোপাধ্যাের ঘরেও গিয়েছিলেন বলে জানা যায়। এরপরই এদিন সামনে এল সস্ত্রীক আলাপন বন্দ্যোপাধ্যায়ের হোম কোয়ারেন্টাইনে যাওয়ার কথা।


আরও পড়ুন, মায়ের প্রভাব খাটিয়ে বেলেঘাটায় না গিয়ে সোজা বাড়ি যান তরুণ, পরামর্শ মানেনি আমলার পরিবার


করোনা আতঙ্কে কাঁপছে কলকাতা। এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত ১। রবিবার লন্ডন থেকে ফেরেন ওই তরুণ। অভিযোগ, তারপর সোমবার মায়ের প্রভাব খাটিয়ে বাঙুর হাসপাতালে দেখাতে যান তিনি। সেখানে চিকিৎসক তাঁকে বেলেঘাটা আইডি যাওয়ার পরামর্শ দিলেও তিনি যাননি। বাড়ি চলে যান। তারপর মঙ্গলবার বেলেঘাটা আইডি-তে যান। সেখানে ভর্তি হওয়ার পর, নমুন পরীক্ষায় তাঁর শরীরে COVID-19 ভাইরাস পাওয়া যায়।