নিজস্ব প্রতিবেদন : ঠিক যেন সিনেমার দৃশ্য! রাতের শহরে যুগলের রাস্তা আটকে দাঁড়াল ভিলেন। তারপর মাথায় বন্দুর ঠেকিয়ে ডাকাতি, যুগলকে হেনস্থা। বৃহস্পতিবার রাতে  ঠিক এমনটাই ঘটেছে সাউথ সিটির সামনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, কলকাতাকে নোংরা-ময়লা করলে এবার জরিমানা গুনতে হবে ১ লাখ টাকা


রাতের শহরে বেপরোয়া লুঠেরাদের তাণ্ডব। খোঁজ মিলল নতুল লুঠেরাদের গ্যাংয়ের। বৃহস্পতিবার রাতে সাউথ সিটি মলের সামনে দিয়ে যাচ্ছিলেন এক দম্পতি। সেইসময় তাঁদের পথ আটকায় কয়েকজন দুষ্কৃতী। মহিলার মাথায় রিভলভার ঠেকিয়ে লুঠপাট চালায় তারা। কয়েক হাজার টাকা লুট করে নেয়। বাধা দিতে গেলে রিভলভারের বাট দিয়ে ওই মহিলার সঙ্গীর মাথায় আঘাত করে দুষ্কৃতীরা।


আরও পড়ুন, "সুব্রত মুখার্জি নন, ফিরহাদ হাকিম! ডালমে কুছ কালা হ্যায়", কটাক্ষ দিলীপের


তারপরই বাইক ছুটিয়ে চম্পট দেয় দুষ্কৃতীদল। এরপরই মহিলা ১০০ ডায়ালে ফোন করতেই তত্পর পুলিস। শুরু হয় খানা তল্লাসি। তখনই পুলিসের সামনে পরে যায় দুষ্কৃতীদের একটি বাইক। প্রথমে বাইক সহ দুই দুষ্কৃতীকে ধরে ফেলে যাদবপুর থানার পুলিস। কিন্তু তার থেকে বন্দুক মেলেনি।


আরও পড়ুন, "মানুষের বিশ্বাস রাখাটাই বড় চ্যালেঞ্জ", বললেন তিলোত্তমার ভাবী মহানাগরিক


জেরা করে পুলিস জানতে পারে তৃতীয় জন পালানোর সময় ম্যানহোলে পড়ে গিয়েছিল। তখন সেই কাদার দাগ ধরে তৃতীয় দুষ্কৃতীকেও ধরে ফেলে পুলিস। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিস জানিয়েছে, পুরো নতুন কায়দায় ছিনতাই চালাত এই গ্যাং। বেছে বেছে টার্গেট করত রাতের শহরে ঘুরতে বা চা খেতে বেরনো ধনী তরুণ-তরুণীদের।