ওয়েব ডেস্ক: আগামী ১৩ সেপ্টেম্বর রাজ্যে দুটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করল বামফ্রন্ট। চৌরঙ্গিতে প্রার্থী হচ্ছেন ফৈয়াজ আহমেদ খান এবং বসিরহাট দক্ষিণে মৃণাল চক্রবর্তী। আজ রাজ্য বামফ্রন্টের বৈঠকে এনিয়ে আলোচনার পর নাম চূড়ান্ত করা হয়। ১৬ সেপ্টেম্বর উপনির্বাচনের ফল প্রকাশ হবে।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চৌরঙ্গি কেন্দ্রে তৃণমূল প্রার্থী নির্বাচিত হয়েছেন নয়না বন্দ্যোপাধ্যায়। বসিরহাট দক্ষিণে তৃণমূল প্রার্থী হয়েছেন ফুটবলার দীপেন্দু বিশ্বাস।


এদিকে, সিঙ্গাপুর সফরে মুখ্যমন্ত্রীর সঙ্গে কোন কোন শিল্পপতি গেছেন, সেই নামের তালিকা প্রকাশের দাবি তুললেন বিমান বসু। তাঁর অভিযোগ, কৃষ্ণকান্ত কয়াল নামে এক কোল মাফিয়াও সিঙ্গাপুরে মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী। তিনি কোন শিল্পের মালিক?  প্রশ্ন তুলেছেন বামফ্রন্ট চেয়ারম্যান।  


অন্যদিকে, যাঁরা মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ায়, মানুষের হাতে পড়লে তাদের জ্যান্ত পুত্তলিকা পুড়বে। তৃণমূল চিকিত্‍সক সংগঠনের নেতা নির্মল মাজির এই বিতর্কিত মন্তব্য প্রসঙ্গে আজ কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন বিমান বসু। তিনি বলেন, তৃণমূল নেতাদের এধরনের মন্তব্য রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি ঘটাচ্ছে। বদলা নেওয়ার দৃষ্টিভঙ্গি নিয়ে রাজনীতি করছেন তাঁরা।