জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগের থেকে অনেকটাই শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যের। বুধবারের রিপোর্ট দেখে স্বস্তিতে চিকিৎসকরা। তবে এসবের মধ্যেই দেবাংশু ভট্টাচার্যের ফেসবুক পোস্ট নতুন করে বিতর্ক তৈরি করেছে। এদিন সোশ্যাল পোস্টে দেবাংশু লেখেন, ‘বুদ্ধবাবুকে রক্ত দিতে হবে শুনলাম। প্রয়োজনে গ্রুপসহ জানাবেন। তৃণমূল কর্মীরা দিয়ে আসবে।’ এই মন্তব্যের পরই সমালোচনার ঝড় উঠেছে নেটপাড়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Upper Primary: 'অবিলম্বে নিয়োগ চাই', থালা হাতে বিক্ষোভে আপার-প্রাইমারি চাকরিপ্রার্থীরা


গত শনিবার থেকেই ফুসফুসে ও শ্বাসনালীতে সংক্রমণ নিয়ে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে তাঁর। এর মধ্যেই  বুদ্ধবাবুর জন্য রক্তদানের ইচ্ছাপ্রকাশ করে ফেসবুকে একটি পোস্ট করেছেন দেবাংশু। এরপরই একজন কমেন্ট বক্সে লিখেছেন, ‘এটা জানলে বুদ্ধবাবু রক্ত নেবেন না।’ তার উত্তরে দেবাংশু লেখেন, ‘জ্যোতিপ্রিয় মল্লিক একবার বলেছিলেন, সিপিএমের লোকেদের সঙ্গে চা খাবেন না, বিয়ে বাড়িতে যাবেন না..। তখন ভাবতাম কেন এসব কথা বলছেন! আজ ভাবি, কেন আরেকটু বেশি বললেন না।’ 



আরও পড়ুন, Buddhadeb Bhattacharya: রাতে বুকে ব্যথা, সামান্য কমেছিল স্যাচুরেশন, তবে ভালো আছেন বুদ্ধদেব


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)