পিয়ালী মিত্র: সংসদ হানায় কলকাতা যোগ। শহরে দিল্লি পুলিসের বিশেষ টিম। ললিত ঝা-র বিভিন্ন জেরা সম্পর্কে তথ্য সংগ্রহ করলেন তদন্তকারীরা। চলল তল্লাশিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:   Calcutta High Court | SSC: 'কিছু লুকাচ্ছেন, অবস্থান সন্তোষজনক নয়,'আদালতের কড়া তোপের মুখে কমিশন!


সংসদের হানার নেপথ্যে কারা? মূলচক্রী হিসেবে উঠে এসেছে এই ললিত ঝায়ের নাম। দিল্লির কর্তব্য়পথ এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিস। কবে? বৃহস্পতিবার। ধৃতদের ৭ দিনের পুলিসের হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।


এদিকে ললিতের জেরা হদিশ মিলেছে কলকাতায়। শিক্ষক পরিচয়ে বড়বাজারে বাড়ি ভাড়া নিয়েছিল ললিত। সেই বাড়িতে ছিল চার-পাঁচ বছর। এরপর বছর দেড়েক আগে তালা ঝুলিয়ে পগাড়পার। ছবি দেখে তাঁকে চিনেছেন পড়শিরা। এদিন প্রথমে বড়বাজারে পৌঁছয় দিল্লি পুলিস। কিন্তু যে ঘরে ললিত থাকতেন, সেই ঘরটি তালাবন্ধ ছিল। 



আরও পড়ুন:  Eden Gardens: ইডেনের গ্যালারিতে গলায় ফাঁস দিয়ে ঝুলছে কে! সপ্তাহের শুরুতেই বড় খবর খাস কলকাতায়


নজরে গিরীশ পার্ক থানার মুক্তারামবাবু স্ট্রিট ও বাগুইআটির ডেরাও। বাবা ছিলেন পুরোহিত। তাঁর মাধ্যমে গিরিশ পার্কে বাড়ি ভাড়া নিয়েছিলেন ললিত। সেই বাড়িতেই টিউশনি পড়াতেন তিনি। তবে এলাকায় কারও সঙ্গেই মেলামেশা করতেন না, দাবি স্থানীয় বাসিন্দাদের। 


বাগুইআটি অঞ্চলের হেলাবটতলার পালপাড়াতেও প্রায় তিন বছর ধরে বাবা-মা ভাইয়ের সঙ্গে ভাড়া থাকতেন ললিত। প্রতিবেশীদের দাবি, ১০ই ডিসেম্বর, ললিত এর বাবা-মা ও ভাই তাদের দেশ বিহারে চলে যায়। তবে ললিত কিন্তু পালপাড়ার এই বাড়িতেই ছিলেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)