জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমরিকাণ্ডের স্মৃতি উস্কে কলকাতায় ফের হাসপাতালে আগুন, সাতসকালে শিয়ালদহ ইএসআই হাসপাতালে বিধ্বংসী আগুন। পুড়ে ছাই হাসপাতালের একাধিক বিভাগ। হাসপাতালে পৌঁছেছে দমকল বাহিনী। আগুনের জেরে একজন রোগীর মৃত্যু। দাবি পরিজনদের।  ঘটনাস্থলে ১০টি ইঞ্জিন। শর্ট সার্কিট থেকে আগুন বলে অনুমান। খবর পেয়েই হাসপাতালে যান দমকলমন্ত্রী সুজিত বসু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: RG Kar Porn Case | Dr Subarna Goswami: পর্নকাণ্ডে এবার মানহানির মামলা ডা. সুবর্ণ গোস্বামীর!


অগ্নিকাণ্ডের জেরে আজকের জন্য হাসপাতালের আউটডোর পরিষেবা সম্পূর্ণ বন্ধ রাখা হয়েছে।  ৯৮ জন রোগীকে উদ্ধার করা হয়েছে । 


আরও পড়ুন: Kunal Ghosh: ডা. অভিজিত্‍ চৌধুরী সারদার কত টাকা নিয়েছেন, তদন্তসূত্র দিতে CBI দফতরে কুণাল...


উত্তম বর্ধন। মেল সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি ছিলেন। তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। 'ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু' দাবি পরিবারের। ঘটনাস্থলে উপস্থিত দমকলমন্ত্রী সুজিত বসু বলেন 'আমাদের লোকেরা তত্পরতার সঙ্গে উদ্ধার কাজ করেছে সেই জন্য আরও বড় বিপদ থেকে আমরা রক্ষা পেয়েছি। এই হাসপাতাল রাজ্যের অধীনে হলেও রক্ষণাবেক্ষণ করে কেন্দ্রীয় সরকার। ঘটনা আমরা খতিয়ে দেখব'। উত্তম বর্ধন ছাড়া আর কোনও রোগীর কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলে হাসপাতাল সূত্রে খবর। এই মুহূর্তে আগুন নিয়ন্ত্রণে। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)